বুধবার, ২৯ জুন ২০২২

জেলার শ্রেষ্ঠ এসআই হলেন লোহাগাড়া থানার গোলাম কিবরিয়া

প্রকাশিত : ১১:১৮ অপরাহ্ন বুধবার, ২৯ জুন ২০২২

 

রায়হান সিকদারঃ

চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে নিয়মিত চেক পোস্ট বসিয়ে মাদক ও ইয়াবা উদ্ধারে বিশেষ অবদান রাখায় চট্টগ্রাম জেলার শ্রেষ্ঠ মাদক উদ্ধারকারী কর্মকর্তা হিসেবে নির্বাচিত হয়েছেন লোহাগাড়া থানার এসআই গোলাম কিবরিয়া।

২২ ফেব্রুয়ারি (মঙ্গলবার) সকালে চট্টগ্রাম জেলা পুলিশ সুপার কার্যালয় আইন-শৃঙ্খলা ও অপরাধ পর্যালোচনা মাসিক সভা অনুষ্ঠিত হয়।

উক্ত সভায় গেল বছরের ডিসেম্বর মাস,২০২২ সালের জানুয়ারী মাসে মাদক উদ্ধারে সফলতা অর্জন করায় লোহাগাড়া থানার এসআই গোলাম কিবরিয়াকে চট্টগ্রাম জেলার শ্রেষ্ঠ এসআই হিসেবে নির্বাচিত করা হয়।
এ সময় অসামান্য অবদান স্বরুপ এসআই গোলাম কিবরিয়াকে সম্মাননা স্বারক ক্রেষ্ট ও সার্টিফিকেট প্রদান করেন চট্টগ্রাম জেলা পুলিশ সুপার এসএম রশিদুল হক (পিপিএম) সেবা।

মাসিক কল্যাণ সভায় পুলিশের উর্ধ্বতন কর্মকর্তারা উপস্হিত ছিলেন।

শ্রেষ্ট পুরুষ্কার অর্জনকারী, লোহাগাড়া থানার এসআই গোলাম কিবরিয়া জানান, ভাল কাজে পুরুষ্কার পেলে সত্যিই নিজেকে অনেক গৌরবান্বিত মনে হয় এবং কাজ করতে অনেক বেশী আগ্রহ বাড়ে। সাতকানিয়া সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মোঃ শিবলী নোমান স্যার, লোহাগাড়া থানার ওসি মুহাম্মদ আতিকুর রহমান স্যারের সার্বিক নির্দেশনায় এবং আন্তরিকতায় মাদক ও ইয়াবা উদ্ধারে কাজ করে যাচ্ছি। স্যারদের আন্তরিকতার কারণে আমি চট্টগ্রাম জেলায় শ্রেষ্ঠ মাদক উদ্ধারকারী কর্মকর্তা হিসেবে সম্মাননা পেয়েছি। এ সম্মাননা আমার জন্য অনেক সাফল্যের এবং গৌরবের। সকলের কাছে দোয়া ভালবাসা কামনা করছি।

লোহাগাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মুহাম্মদ আতিকুর রহমান জানান, চট্টগ্রাম জেলার শ্রেষ্ঠ পুরস্কার লোহাগাড়া থানা পুলিশের জন্য অনেক বড় অর্জনের বিষয়। আমি চাই লোহাগাড়া থানা একটি মাদক, সন্ত্রাস মুক্ত হোক। কোন ধরণের মাদক বিক্রেতাদের ছাড় দেওয়া হবে না বলেও তিনি জানান।

আরো পড়ুন