রবিবার, ২৫ সেপ্টেম্বর ২০২২

ভাসমান ও বাদপড়া মানুষকে ভ্রাম্যমাণ টিকাদান ক্যাম্পেইনের উদ্বোধন

প্রকাশিত : ৫:০৩ পূর্বাহ্ন রবিবার, ২৫ সেপ্টেম্বর ২০২২

 

নিজস্ব প্রতিবেদকঃ

 

স্বাস্হ্য সকল সুখের মূল। স্বাস্ব্য থাকুন,নিরাপদে থাকুন,সুরক্ষিত রাখতে
টিকা নিন। বর্তমান সরকারের সুদক্ষ নেতৃত্বে করোনা ভাইরাস প্রতিরোধে নিরলসভাবে কাজ করে যাচ্ছে। অধিকাংশ মানুষ এখন ভ্যাকসিন টিকার আওতায় এসেছে। লোহাগাড়ায়ও অনেক মানুষ টিকার আওতায় এসেছে।

লোহাগাড়ায় ভাসমান, বাদপড়া মানুষের জন্য ভ্রাম্যমাণ টিকাদান ক্যাম্পেইন-২০২২ কর্মসূচি শুরু করা হয়েছে।

টিকাদান কর্মসূচি বিকেল ৫টা পর্যন্ত চলমন থাকবে।

 

২২ ফেব্রুয়ারি সকালে লোহাগাড়া প্রাইভেট হসপিটাল এন্ড ডায়াগস্টিক এসোসিয়েশনের আয়োজনে এ টিকাদান ক্যাম্পেইনের সহযোগীতায় করেন লোহাগাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স।

লোহাগাড়া ডায়াবেটিস জেনারেল হাসপাতালের হল রুমে ভ্রাম্যমাণ টিকাদান ক্যাম্পেইনের শুভ উদ্বোধন করেন লোহাগাড়া উপজেলা স্বাস্থ্য ও প:প: কর্মকর্তা ডা: মোহাম্মদ হানিফ।

উক্ত ক্যাম্পেইনে উপস্হিত ছিলেন
লোহাগাড়া প্রাইভেট হসপিটাল এন্ড ডায়াগস্টিক এসোসিয়েশনের সাধারণ সম্পাদক ও ডায়াবেটিক হাসপাতালের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান সমাজকর্মী আরমান বাবু রোমেল, অর্থ সম্পাদক জাহাঙ্গীর আলম, নির্বাহী সদস্য,লোহাগাড়া সাউন্ড হেলথ হাসপাতালের ম্যানেজার মো. সাহাব উদ্দিন, ডায়াবেটিক হাসপাতালের পরিচালক মো. রাশেদুল ইসলাম, মেটারনেটি হাসপাতালের ম্যানেজার সাকিবুল ইসলাম,উপজেলা স্বাস্থ্য সহকারী সুমী নন্দী।

লোহাগাড়া ডায়াবেটিস জেনারেল হাসপাতালের প্রতিষ্ঠাতা সমাজকর্মী মুহাম্মদ আরমান বাবু রোমেল জানান, বর্তমান সরকার স্বাস্হ্য সুরক্ষা নিশ্চিত করতে নিরলসভাবে কাজ করে যাচ্ছে। লোহাগাড়ায়ও অনেকেই টিকার আওতায় এসেছি। বিশেষ করে ভাসমান,বাদপড়া মানুষের জন্য ডাঃ হানিফ স্যারের আন্তরিকতায় আজকে টিকাদান ক্যাম্পেইন শুরু করা হয়েছে। পর্যাপ্ত টিকা রয়েছে বিকেল ৫টা পর্যন্ত এ কর্মসূচি চলমান থাকবে বলেও তিনি জানান।

লোহাগাড়া উপজেলা স্বাস্হ্য প.প কর্মকর্তা ডাঃ মোহাম্মদ হানিফ জানান,মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুদক্ষ নেতৃত্বে স্বাস্ব্য সুরক্ষা নিশ্চিত করতে নিরলসভাবে কাজ করছেন। সারাদেশের ন্যায় লোহাগাড়ায় অধিকাংশ মানুষকে টিকার আওতায় আনা হয়েছে। বিশেষ করে ইতিমধ্যে লোহাগাড়ার সকল শিক্ষা প্রতিষ্ঠানের ৯০% শিক্ষার্থীরা টিকার আওতায় এসেছে। হসপিটাল এসোসিয়েশনের সৌজন্য বাদ পড়া ও ভাসমান মানুষের জন্য উপজেলা স্বাস্হ্য কমপ্লেক্সের পক্ষ থেকে টিকাদান কর্মসূচি শুরু করা হয়েছে।

আরো পড়ুন