সোমবার, ০৫ ডিসেম্বর ২০২২

লোহাগাড়ায শিক্ষা প্রতিষ্ঠানে শিক্ষার্থীদেরকে ফাইজা টিকার দ্বিতীয় ডোজ কার্যক্রম শুরু

প্রকাশিত : ৬:৫৫ পূর্বাহ্ন সোমবার, ০৫ ডিসেম্বর ২০২২

 

লোহাগাড়া(চট্টগ্রাম) প্রতিনিধিঃ

করোনা সংক্রমণ দিন দিন প্রকপ বাড়ছে। স্বাস্হ্য অধিদপ্তর থেকে বলা হচ্ছে, টিকা ভ্যাকসিন করোনা ঝুঁকি কমায়। বর্তমান সরকার করোনা ভাইরাস প্রতিরোধে নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। তারই ধারাবাহিকতায় লোহাগাড়া উপজেলার সকল শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীদেরকে ফাইজা ভ্যাকসিন টিকার প্রথম ডোজ ইতিমধ্যে সম্পন্ন করা হয়েছে। এখন চলছে দ্বিতীয় ভ্যাকসিন টিকার কার্যক্রম।

৮ ফেব্রুয়ারি সকালে উপজেলা পর্যায়ে মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিকের ছাত্র-ছাত্রীদের ফাইজার টিকা ২য় ডোজ কার্যক্রম শুরু করা হয়েছে।

বিভিন্ন কেন্দ্র গুলোতে পরিদর্শনে যান উপজেলা স্বাস্থ্য ও পঃ পঃ কর্মকর্তা ডাঃ মোহাম্মদ হানিফ।

এসময় উপজেলা স্বাস্হ্য কমপ্লেক্সের আরএমও ডাঃ কে এম আবদুল্লাহ আল মামুন, লোহাগাড়া জেনারেল হাসপাতালের নির্বাহী পরিচালক পল্লী চিকিৎসক রিটন দাশ, সুজিত দত্ত।

পরিদর্শন কালে লোহাগাড়া উপজেলা স্বাস্হ্য প.প কর্মকর্তা ডাঃ মোহাম্মদ হানিফ জানান, করোনা প্রকোপ দিন দিন বাড়ছে। করোনায় টিকা নিলে স্বাস্হ্য ঝুঁকি কমায়। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুদক্ষ নেতৃত্বে সারাদেশে করোনা ভাইরাস প্রতিরোধে নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। লোহাগাড়া উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের সকল ছাত্র-ছাত্রীদের ফাইজা টিকার প্রথম ডোজ আমরা সম্পন্ন করেছি। আজ থেকে শিক্ষার্থীদেরকে ফাইজার দ্বিতীয় ডোজ দেওয়া হচ্ছে। সকল শিক্ষার্থীরা টিকার আওতায় আসবে বলেও তিনি জানান।

 

আরো পড়ুন