রবিবার, ২৫ সেপ্টেম্বর ২০২২

মুরাদকে গ্রেপ্তার করেছে র‍্যাব

প্রকাশিত : ৫:০৭ পূর্বাহ্ন রবিবার, ২৫ সেপ্টেম্বর ২০২২

চট্টগ্রামের জোরারগঞ্জ থানার আজমনগর এলাকায় ১৩ বছরের এক এতিম শিশুকে ধর্ষণের অভিযোগে মো. মুরাদ (১৯) নামে একজনকে গ্রেপ্তার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)।শুক্রবার (৭ জানুয়ারি) দুপুরে তাকে গ্রেপ্তার করা হয়েছে। গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছেন র‍্যাব-৭ এর সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) মো. নুরুল আবছার। মুরাদ জোরারগঞ্জ থানার দক্ষিণ আজমনগর এলাকার মৃত জিয়াউর  রহমানের ছেলে।

র‍্যাব-৭ কর্মকর্তা মো. নুরুল আবছার বলেন, গত ২ জানুয়ারি ১৩ বছরের এক এতিম শিশুকে ধর্ষণ করা হয়। বাবা-মা মারা যাওয়ার পর থেকে ভিকটিম শিশুটি তার খালার কাছে থাকত। ভিকটিমের খালা এক আত্মীয়ের বাড়িতে যায়। সেই সুযোগে ভিকটিমকে বাড়িতে একা পেয়ে রশি দিয়ে বেঁধে মুরাদ ভিকটিমকে ধর্ষণ করে। ওই ঘটনায় ভিকটিমের খালা বাদী হয়ে জোরারগঞ্জ থানায় নারী ও শিশু  নির্যাতন দমন আইনে মামলা করেন। মামলার পর ধর্ষণকারীকে গ্রেপ্তারের লক্ষ্যে গোয়েন্দা নজরদারি চালায় র‍্যাব। পরে শুক্রবার দুপুরে অভিযান চালিয়ে মুরাদকে গ্রেপ্তার করা হয়েছে।

তিনি বলেন, মুরাদ ধর্ষণের কথা স্বীকার করেছে। তাকে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

আরো পড়ুন