রবিবার, ২৫ সেপ্টেম্বর ২০২২

আনারস প্রতীকে একটি করে ভোট ভিক্ষা চাইলেন পদুয়ার চেয়ারম্যান প্রার্থী আকতার কামাল পারভেজ

প্রকাশিত : ৩:৫৩ পূর্বাহ্ন রবিবার, ২৫ সেপ্টেম্বর ২০২২

 

নিজস্ব প্রতিবেদকঃ 

 

আসন্ন পদুয়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী আকতার কামাল পারভেজ বলেছে, আপনারা জানেন আগামী পদুয়া ইউপি নির্বাচনে চেয়ারম্যান পদেপ্রার্থী হয়েছি। আজ আমি আপনাদের এলাকায় এসেছি আপনাদের আন্তরিক আশির্বাদ ও আনারস প্রতীকে একটি করে ভোট চাইতে। আমি কথা দিচ্ছি, আপনারা যদি আমাকে নির্বাচিত করেন ভবিষ্যতে আপনাদের সাথে নিয়ে আগামীর পদুয়াকে একটি মডেল এবং মাদকমুক্ত ইউনিয়ন করবো ইনশাআল্লাহ। যেকোনো বিপদে রাতের ৩টার সময়েও যদি আমাকে কল করেন আমি আপনাদের ডাকে সাড়া দিবো। আমি চেয়ারম্যান নির্বাচিত হয় বা না হয় কথা দিলাম আপনাদের সাথে থাকবো। আগামী ২৬ ডিসেম্বর অনুষ্ঠিতব্য নির্বাচনে আপনাদের সকলের মূল্যবান ভোটটি আনারস প্রতীকে প্রত্যাশা করছি।

(২০ ডিসেম্বর) সোমবার রাত ৯টার দিকে পদুয়া ৩নং ওয়ার্ডের হিন্দু উত্তর পাড়ায় এলাকার শিক্ষিত যুবকদের নিয়ে গঠিত সামাজিক ও অরাজনৈতিক সংগঠন “আপন শক্তি একতা সংঘ”-এর আয়োজনে আনারস মার্কার সমর্থনে নির্বাচনী উঠান বৈঠকে তিনি এসব কথা বলেন।

অত্র এলাকার প্রবীণ মুরব্বি বাবু রনবীর চৌধুরীর সভাপতিত্বে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন পদুয়া বাজারের সাবেক সভাপতি নুরুল ইসলাম সিকদার, দক্ষিণ জেলা ছাত্রলীগ নেতা মো. সেলিম, মহোৎসব উদযাপন কমিটির সাধারণ সম্পাদক প্রদিপ দাশ, ডাক্তার উজ্জ্বল দাশ,হিন্দু উত্তর পাড়ার প্রবীণ মুরব্বি মাষ্টার পুতুল সিকদার, আপন শক্তি একতা সংঘের চেয়ারম্যান সুকান্ত দাশ সহ আরো অনেকেই।

আরো পড়ুন