রবিবার, ২৫ সেপ্টেম্বর ২০২২

লোহাগাড়ায় স্বতন্ত্র প্রার্থীর উপর হামলার প্রতিবাদে নৌকা প্রার্থীর বিরুদ্ধে সাংবাদিক সম্মেলন

প্রকাশিত : ৫:৫১ পূর্বাহ্ন রবিবার, ২৫ সেপ্টেম্বর ২০২২

 

লোহাগাড়া(চট্টগ্রাম) প্রতিনিধিঃ

চট্টগ্রামের লোহাগাড়ায় ২৬ ডিসেম্বর অনুষ্ঠিতব্য ইউপি নির্বাচনে প্রতিদ্বন্দ্বী স্বতন্ত্র প্রার্থী ও তার সমর্থকদের উপর হামলার অভিযোগ উঠেছে নৌকা প্রতীকের প্রার্থীর বিরুদ্ধে।

উপজেলার চুনতি ইউপি নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগের মনোনীত প্রার্থী জয়নাল আবেদীন জনুর সমর্থকরা এ হামলার ঘটনা ঘটিয়েছে বলে অভিযোগ করেছেন স্বতন্ত্র প্রার্থী নুর মোহাম্মদ শহীদুল্লাহ্।

১৬ ডিসেম্বর ( বৃহস্পতিবার ) বিকেলে চুনতিতে এক সংবাদ সম্মেলনে অভিযোগ করেন তিনি।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে নুর মুহাম্মদ শহীদুল্লাহ্ জানান, বুধবার (১৫ ডিসেম্বর) সন্ধ্যা সাড়ে ৫টায় চুনতি সাতগড় মাঝির পাড়া ইসহাক মিয়া সড়ক সংলগ্ন দোকানের পূর্বে তিনি ও তার কর্মীরা ইউনিয়নের নারিশ্চা এলাকা থেকে প্রচারণা শেষে বাড়ি ফিরছিলেন।

এসময় পূর্ব থেকে উৎপেতে থাকা চুনতি ইউনিয়ন পরিষদ নির্বাচনে প্রতিদ্বন্ধী নৌকা প্রতীকের চেয়ারম্যান প্রার্থীর ছেলে এরশাদুর রহমান রিয়াদের নেতৃত্বে শতাধিক বহিরাগত সন্ত্রাসী তাদের গাড়ির গতিরোধ করে। এসময় প্রতিপক্ষ দেশীয় অস্ত্র, লাঠিসোঠা, হকিস্টিক, দা, কিরিচ নিয়ে হামলা চালায় ।

এতে তার কর্মী মোহাম্মদ শোয়াইবুল ইসলাম, মোহাম্মদ আবদুল হামিদ, আবুল কালাম, মোঃ আনোয়ার, মোঃ হোছাইন, বদিউল আলম ও গাড়ি চালক বাবু গুরুতর আহত হয় বলে অভিযোগ করেন তিনি।

আরো পড়ুন