সোমবার, ০৫ ডিসেম্বর ২০২২

যথাযোগ্য মর্যাদায় চট্টগ্রাম মহানগর এবি পার্টির বিজয় দিবস পালন

প্রকাশিত : ৭:০৮ পূর্বাহ্ন সোমবার, ০৫ ডিসেম্বর ২০২২

মোঃ তারেকুল ইসলাম

যথাযোগ্য মর্যাদায় মহান বিজয় দিবস পালন করেছে চট্টগ্রাম মহানগর এবি পার্টি (আমার বাংলাদেশ পার্টি)। ১৬ই ডিসেম্বর (বৃহস্পতিবার) দিনের শুরুতে বিজয়ের পঞ্চাশ বর্ষপূর্তি উদযাপন উপলক্ষে এবি পার্টি চট্টগ্রাম মহানগর শাখার পক্ষ থেকে প্রথমে বিজয় র‍্যালী ও পরবর্তী শহীদ মিনারে পুষ্পস্তবক অর্পনের মাধ্যমে শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন করা হয়।

এই সময় উপস্থিত ছিলেন এবি পার্টি চট্টগ্রাম মহানগর আহ্বায়ক জনাব এ্যাডভোকেট গোলাম ফারুক, যুগ্ম আহ্বায়ক জনাব ছিদ্দিকুর রহমান, সদস্য সচিব এডভোকেট সৈয়দ আবুল কাশেম, যুগ্ম সদস্য সচিব শহীদুল ইসলাম বাবুল, জসিম উদ্দিন, জাবেদ ইকবাল, আব্দুল্লাহ আফিফ, রাবেয়া আক্তার, আব্দুল মালেক প্রমুখ।

এসময় সংক্ষিপ্ত বক্তব্যে এবি পার্টির নেতারা বলেন, এবি পার্টির প্রধান উদ্দেশ্য সাম্য, মানবিক মর্জাদা আর সামাজিক সুবিচার নিশ্চিত করা। আর এবি পার্টি স্বাধীনতার স্বপক্ষের অন্যতম একটি দল। আমরা যেমন লক্ষ লক্ষ বাঙালীর আত্মত্যাগের বিনিময়ে স্বাধীনতা অর্জন করেছি একইভাবে এই স্বাধীনতাকে আঁকড়ে ধরে বাংলাদেশকে বিশ্ব দরবারে অন্যতম একটি মড়েল রাষ্ট্র হিসেবে পরিচিতি অর্জন করাতে কাজ করছি। এবি পার্টি বিশ্বাস করে সাম্য, মানবিক মর্যাদা আর সামাজিক সুবিচার যদি নিশ্চিত করা যায় তাহলে বাংলাদেশ খুব দ্রুতই উন্নত দেশের কাতারে পৌছে যাবে।

এসময় তারা আরো বলেন, এবি পার্টি বিশ্বাস করে আজ নাহয় কাল এবি পার্টি সরকার গঠন করবে। আর এবি পার্টির সরকার হবে সম্পূর্ণ দূর্নীতি মুক্ত। এবি পার্টির সরকার সাম্য, মানবিক মর্যাদা আর সামাজিক সুবিচার নিশ্চিত করবে। ফলে খু্ব দ্রুতই এবি পার্টির হাত ধরে বাংলাদেশ উন্নত বিশ্বে উন্নত দেশের কাতারে পৌঁছে যাবে বলে আমরা বিশ্বাস করি।

এসময় উপস্থিত নেতৃবৃন্দরা শহীদ মিনারে পুষ্পস্তবক অর্পণের পাশাপাশি মহান স্বাধীনতা যুদ্ধে শহীদ হওয়া ৩০ লক্ষ শহীদের আত্মার মাগফিরাত কামনা করে দোয়া করেন।

আরো পড়ুন