রবিবার, ২৫ সেপ্টেম্বর ২০২২

কলাউজানকে একটি আধুনিক ইউপি গড়তে আনারস মার্কায় ভোট দিনঃ চেয়ারম্যান পদপ্রার্থী মুহাম্মদ ইয়াছিন

প্রকাশিত : ৫:১০ পূর্বাহ্ন রবিবার, ২৫ সেপ্টেম্বর ২০২২

 

নিজস্ব প্রতিবেদকঃ

 

আগামী ২৬ ডিসেম্বর কলাউজানসহ লোহাগাড়ার ৬ইউপির নির্বাচন অনুষ্ঠিত হবে।

তারই ধারাবাহিকতায় আসন্ন কলাউজান ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে (বিদ্রোহী) পদপ্রার্থী, অন্যায়ের বিরুদ্ধে প্রতিবাদকারী, বিশিষ্ট রাজনীতিবিদ ও সমাজসেবক মুহাম্মদ ইয়াছিন তথা আনারস মার্কার সমর্থনে উত্তর কলাউজানের তার বাড়ীস্হ উঠানে এলাকাবাসীর আয়োজনে এক নির্বাচনী উঠান বৈঠক অনুষ্ঠিত হয়েছে।

৯ ডিসেম্বর সন্ধ্যায় এ নির্বাচনী সভায় সভাপতিত্ব করেন কলাউজান ইউনিয়ন আওয়ামীলীগের প্রতিষ্ঠাতা সভাপতি, এলাকার মুরুব্বী,প্রবীণ রাজনীতিবিদ আলহাজ্ব নুরুল হক।

নির্বাচনী উঠান বৈঠকে গুরুত্বপূর্ণ বক্তব্যে রাখেন অন্যায়ের বিরুদ্ধে প্রতিবাদকারী, বিশিষ্ট রাজনীতিবিদ ও সমাজসেবক, মরহুম মুহাম্মদ আলী মাস্টারের সুযোগ্য পুত্র মুহাম্মদ ইয়াছিন।

তিনি তার বক্তব্যে বলেছেন,আমি কলাউজাবাসীর সেবক হতে চাই। আমাদের পরিবারের একটা ঐতিহ্য রয়েছে। সম্মান রয়েছে। আমরা কাউকে কোনদিন অন্যায়ভাবে ক্ষতি করিনি। কলাউজানের মানুষের সেবা করতে চেয়েছি। নির্বাচন অবাধ সুষ্টু হবে বলে আমরা ইতিমধ্যে জানতে পেরেছি। কলাউজানের মানুষ এখন পরিবর্তন চাই।আমি শহর থেকে আপনাদের সেবক হতে গ্রামে ছুটে এসেছি। এখন থেকে গ্রামে সময় দিবো। আমি কলাউজান ইউনিয়নকে একটি মডেল ইউনিয়নে রুপান্তরিত করতে চাই।

আপনাদের সকলের ভালবাসা পেলে আগামী ২৬ ডিসেম্বর নির্বাচনে আনারস প্রতীকে আমাকে ভোট দিয়ে জয়যুক্ত করবেন।

চেয়ারম্যান পদপ্রার্থী মুহাম্মদ ইয়াছিন সকলের কাছে দোয়া চেয়েছেন।

নির্বাচনী উঠান বৈঠকে আওয়ামীলীগ নেতা নজরুল ইসলাম,মাওলানা নুরুসহ এলাকার মুরুব্বী,যুবকরা সহ এলাকার জনসাধারণ উপস্হিত ছিলেন।

আরো পড়ুন