বৃহস্পতিবার, ৩০ জুন ২০২২

৮,৫০০পিস ইয়াবা,প্রাইভেট কার জব্দ,লোহাগাড়ায় ৪ মাদক কারবারী আটক

প্রকাশিত : ৪:৫৪ পূর্বাহ্ন বৃহস্পতিবার, ৩০ জুন ২০২২

 

লোহাগাড়া প্রতিনিধিঃ

চট্টগ্রামের লোহাগাড়ায় ৪ মাদক কারবারীকে আটক করেছে থানা পুলিশ। এসময় তাদের কাছ থেকে ৮হাজার ৫০০পিস ইয়াবা এবং মাদক পরিবহন কাজে ব্যবহৃত একটি প্রাইভেট কার জব্দ করা হয়।

আটককৃতরা হল গাজিপুর জয়দেবপুর আবদুস সামাদ শেখের পুত্র আল আমিন শেখ(২৭), গাজিপুর ইছালি বাজারের বিল্লাল হোসেনের পুত্র শাখাওয়াত হোসেন(৩২), টেকনাফ শীল বনিয়া পাড়ার আবু্ল হাসেমের পুত্র আবদুল গনি(৩৮) এবং একই এলাকার আবু তাহেরের পুত্র শফি আলম(৩২)।

লোহাগাড়া থানার ওসি জাকের হোসাইন মাহমুদ জানান,গোপন সংবাদের ভিত্তিতে গতকাল রাতে থানার এসআই গোলাম কিবরিয়ার নেতৃত্বে পুলিশের একটি টিম পৃথক অভিযান চালিয়ে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের চুনতি ফরেস্ট রেঞ্জ কার্যালয়ের সামনে চট্টগ্রাম অভিমুখী একটি প্রাইভেট কারে তল্লাশি চালিয়ে আল আমিন শেখ ও শাখাওয়াতের কাছ থেকে ৪হাজার পিস ইয়াবা এবং একই স্পটে যাত্রীবাহী বাসে তল্লাশি চালিয়ে আবদু্ল গনি ও শফি আলমের কাছ থেকে ৪হাজার ৫০০পিস ইয়াবাসহ মোট সাড়ে ৮হাজার পিস ইয়াবা,৪মাদক কারবারীকে আটক করা হয়।

আটককৃত মাদক কারবারীদের বিরুদ্ধে থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করা হয় এবং আজ ৬ ডিসেম্বর সকালে তাদেরকে চট্টগ্রাম আদালতে প্রেরণ করা হয়েছে বলে থানা সুত্রে জানা গেছে।

আরো পড়ুন