রবিবার, ২৩ জানুয়ারী ২০২২

বড়হাতিয়ায় বিজয়,পুটিবিলায় মানিক চেয়ারম্যান পদে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত

প্রকাশিত : ৯:০৬ পূর্বাহ্ন রবিবার, ২৩ জানুয়ারী ২০২২

 

লোহাগাড়া প্রতিনিধিঃ

চট্টগ্রামের লোহাগাড়া উপজেলায় বিনা প্রতিদ্বন্দ্বিতায় দুই ইউপি চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন। দু’জনই বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত তথা নৌকা প্রতীকের মনোনীত চেয়ারম্যান প্রার্থী।

তারা হলেন- উপজেলার বড়হাতিয়া ইউনিয়নের বিজয় কুমার বড়ুয়া ও পুটিবিলা ইউনিয়নের জাহাঙ্গীর হোসেন মানিক।

সোমবার ( ৬ ডিসেম্বর ) বিকাল ৫ টার দিকে এই তথ্য নিশ্চিত করেছেন উপজেলা নির্বাচন কর্মকর্তা সাদ্দাম হোসেন রুমান খান।

জানা গেছে, এ উপজেলায় আগামী ২৬ ডিসেম্বর ৬ টি ইউনিয়ন পরিষদের নির্বাচন অনুষ্ঠিত হবে। এ নির্বাচনে পুটিবিলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী জাহাঙ্গীর হোসেন মানিক এবং স্বতন্ত্র প্রার্থী ফরিদুল আলম মনোনয়ন ফরম জমা দেন ।

মনোনয়ন প্রত্যাহারের শেষ দিনে (৬ ডিসেম্বর ) স্বতন্ত্র প্রার্থী ফরিদুল আলম মনোনয়ন প্রত্যাহারের আবেদন করেন।

এতে করে পুটিবিলা ইউনিয়নে চেয়ারম্যান পদে আর কোন প্রতিদ্বন্দ্বী প্রার্থী না থাকায় বিনা প্রতিদ্বন্দ্বিতায় জাহাঙ্গীর হোসেন মানিক চেয়ারম্যান নির্বাচিত হন।

অপরদিকে, বড়হাতিয়া ইউনিয়নে বিজয় কুমার বড়ুয়া ছাড়া আর কোন প্রার্থী না থাকায় তিনিও বিনা প্রতিদ্বন্দ্বিতায় চেয়ারম্যান নির্বাচিত হন।

পুটিবিলা ইউপির স্বতন্ত্র পদে চেয়ারম্যান প্রার্থী মুহাম্মদ ফরিদুল আলম জানান, চট্টগ্রাম- ১৫ আসনের সাংসদ প্রফেসর ড. আবু রেজা মুহাম্মদ নেজাম উদ্দিন নদভী এমপি মহোদয় ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি খোরশেদ আলম চৌধুরীর অনুরোধে চট্টগ্রাম দক্ষিণ জেলা যুবলীগের সদস্য মোরশেদ আলম চৌধুরীকে সাথে নিয়ে মনোনয়ন ফরম প্রত্যাহার করলাম।

আগামী ২৬ ডিসেম্বর লোহাগাড়ার ৬ ইউনিয়ন পরিষদের নির্বাচনের ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে।

আরো পড়ুন