সোমবার, ০৫ ডিসেম্বর ২০২২

পদুয়ায় এক ব্যক্তির ট্রাক গাড়ি ও খড়ের গাদা আগুন দিয়ে পুড়ে দেওয়ার অভিযোগ

প্রকাশিত : ৭:৪১ পূর্বাহ্ন সোমবার, ০৫ ডিসেম্বর ২০২২

 

 

নিজস্ব প্রতিবেদকঃ 

 

চট্টগ্রামের লোহাগাড়া উপজেলার পদুয়া ইউনিয়নের আঁধারমানিক সেনারচর এলাকায় পুর্ব শত্রুতার জের ধরে এক ব্যক্তির ট্রাক গাড়ি এবং খড়ের গাদা আগুন দিয়ে পুড়ে দেওয়ার অভিযোগ পাওয়া গেছে।

গতকাল দিবাগত রাত সাড়ে ১২টার দিকে এগ্নিকান্ডের ঘটনাটি ঘটেছে।

এ ঘটনায় ক্ষতিগ্রস্ত ওই এলাকার মৃত ফজলুল করিমের পুত্র মুহাম্মদ ইলিয়াছ বাদী হয়ে আঁধারমানিক আলী বিবির পাড়া এলাকার মৃত সিদ্দিক আহমদের পুত্র মুহাম্মদ মোস্তাক আহমদ(৩২), মুহাম্মদ কালো(২৮), আহমদ কবিরের পুত্র মুহাম্মদ সাকিল(২০) এবং মৃত মোক্তার আহমদের পুত্র মুুহাম্মদ কাইছার(৩০) কে বিবাদী করে লোহাগাড়া থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।

অভিযোগ সুত্রে প্রকাশ, উল্লেখিত বিবাদীরা মুহাম্মদ ইলিয়াছের কাছ থেকে বিগত ৬মাস পুর্বে ৫ হাজার টাকা ধার নেয়। পরবর্তীতে উক্ত টাকাগুলো খুঁজতে গেলে কয়েকটি শালিশী বৈঠক হলেও তার টাকাগুলো দেয়নি। উল্লেখিত সময়ে বিবাদীরা দলবল নিয়ে ইলিয়াছের বাড়ির সামনে ডাম্পারে এবং খড়ের গাদায় আগুন লাগিয়ে দেয়। স্হানীয় প্রতিবেশীরা এগিয়ে এসে আগুন নিয়ন্ত্রণ ব্যর্থ হলে ট্রাক গাড়ির অর্ধেক অংশ পুড়ে যায় এবং খড়ের গাদা পুড়ে ছাই হয়ে গেছে বলেও অভিযোগে উল্লেখ।

ক্ষতিগ্রস্ত মুুহাম্মদ ইলিয়াছ জানান, আমি প্রতিদিনের ন্যায় আমার বাড়ির সামনে গাড়িটি রেখে ঘুমিয়ে পড়ি। গতকাল রাতে সন্ত্রাসীরা আমার গাড়িটি পুড়িয়ে দেয় এবং খড়ের গাদা পুড়ে দেয়। আমার কয়েক লক্ষ টাকা ক্ষয়ক্ষতি হয়েছে বলেও তিনি জানান।

এ ঘটনার খবর পেয়ে ঘটনাস্হল পরিদর্শন করেন লোহাগাড়া থানার সেকেন্ড অফিসার এসআই যুযুৎসু যশ চাকমা, এএসআই মুহাম্মদ মহি উদ্দিন খন্দকার।

তিনি জানান, এ ঘটনায় খবর পেয়ে ঘটনাস্হল পরিদর্শন করি। সুষ্টু তদন্তপুর্বক বিবাদীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্হা নেওয়া হবে বলে তিনি জানান।

অন্যদিকে, অভিযুক্তদের বিরুদ্ধে যোগাযোগ করতে না পারায় তাদের বক্তব্যে নেওয়া সম্ভব হয়নি।

আরো পড়ুন