রবিবার, ২৩ জানুয়ারী ২০২২

বিপ্লব বড়ুয়ার সৌজন্যে বড়হাতিয়ায় অসহায় ও দুঃস্হ পরিবারের মাঝে শীতবস্ত্র বিতরণ

প্রকাশিত : ৮:৩৯ পূর্বাহ্ন রবিবার, ২৩ জানুয়ারী ২০২২

 

লোহাগাড়া প্রতিনিধিঃ

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে মাননীয় প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী,বাংলাদেশ আওয়ামীলীগের দপ্তর সম্পাদক, লোহাগাড়ার গর্বের ধন ব্যারিষ্টার বিপ্লব বড়ুয়ার পক্ষ থেকে লোহাগাড়া উপজেলার বড়হাতিয়ায় অসহায়, হত দরিদ্র ৩হাজার পরিবারের জন্য শীতবস্ত্র বিতরণ কার্যক্রম শুরু করা হয়েছে।

তারই ধারাবাহিকতায় ৩ ডিসেম্বর বিকেলে উপজেলার বড়হাতিয়া ইউনিয়নের কুমিরাঘোনা চাকফিরানী আখতরাবাদ উচ্চ বিদ্যালয়ের হল রুমে এলাকার অসহায়, হত দরিদ্র মানুষের মাঝে শীতবস্ত্র (কম্বল) সামগ্রী বিতরণ করা হয়।

বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বড়হাতিয়ার নৌকার মাঝি ও দক্ষিণ জেলা আওয়ামীলীগের উপ-দপ্তর সম্পাদক বাবু বিজয় কুমার বড়ুয়া।

এসময় উপস্হিত ছিলেন বড়হাতিয়া ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক রিটন বড়ুয়া রোনা, আওয়ামীলীগ নেতা বাহাদুর চৌধুরী, উপজেলা আওয়ামী যুবলীগের সদস্য মুহাম্মদ জয়নুল আবেদীন, সৌদি প্রবাসী মুহাম্মদ ইকবালসহ বড়হাতিয়া ইউনিয়ন আওয়ামীলীগ, যুবলীগ,ছাত্রলীগ,স্বেচ্ছাসেবকলীগসহ অন্যান্য নেতৃবৃন্দ।

বড়হাতিয়া ইউপির নৌকার মাঝি, দক্ষিণ জেলা আওয়ামীলীগের উপ-দপ্তর সম্পাদক বিজয় কুমার বড়ুয়া বলেছেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে প্রিয় দাদা আমাদের অহংকার ব্যারিষ্টার বিপ্লব বড়ুয়ার সৌজন্য বড়হাতিয়ার বিভিন্ন এলাকার মানুষের জন্য ৩হাজার কম্বল সামগ্রী বিতরণের কার্যক্রম চলছে। বড়হাতিয়ার অসহায়, দুঃস্হ, প্রতিবন্ধী ও শিক্ষা প্রতিষ্ঠানে এসব কম্বল বিতরণ করা হচ্ছে। আজকেও কুমিরাঘোনা চাকফিরানী এলাকার অসহায়, দুঃস্হ মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে । বিতরণ কার্যক্রম চলমান থাকবে বলেও তিনি জানান।

আরো পড়ুন