সোমবার, ০৫ ডিসেম্বর ২০২২

জনপ্রতিনিধি যখন সভাপতি! আধুনগর উচ্চ বিদ্যালয়ের সভাপতি হলেন চেয়ারম্যান মোঃ নাজিম উদ্দিন

প্রকাশিত : ৭:০৪ পূর্বাহ্ন সোমবার, ০৫ ডিসেম্বর ২০২২

 

নিজস্ব প্রতিবেদকঃ 

চট্টগ্রামের লোহাগাড়া উপজেলার আধুনগর উচ্চ বিদ্যালয়ের এডহক কমিটির সভাপতি মনোনীত হয়েছেন আধুনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ নাজিম উদ্দিন।

চট্টগ্রাম মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষাবোর্ডের বিদ্যালয় পরিদর্শক ড. বিপ্লব গাঙ্গুলীর স্বাক্ষরিত ৪ সদস্য বিশিষ্ট এ এডহক কমিটির অনুমোদন দেন।

কমিটির অন্যান্য সদস্যরা হলেন- সদস্য সচিব বিদ্যালয়ের প্রধান শিক্ষক ইকবাল হোসেন,  অভিভাবক সদস্য মো. মুজিবুর রহমান ও শিক্ষক প্রতিনিধি আবদুস সালাম।

উক্ত এডহক কমিটিকে আগামী ছয় মাসের মধ্যে নিয়মিত কমিটি গঠন করতে বলা হয়েছে বলে চিঠিতে উল্লেখ রয়েছে।

বিদ্যালয়ের এডহক কমিটির সভাপতি, আধুনগর ইউপির চেয়ারম্যান আলহাজ্ব মুহাম্মদ নাজিম উদ্দিন মুঠোফোনে উক্ত প্রতিবেদককে জানান, আমার দায়িত্ব আরেকটি বেড়ে গেলো।মহান আল্লাহর দরবারে শোকরিয়া জানাচ্ছি শিক্ষাখাতে শিক্ষার মানোন্নয়নকে আরও গতিশীল করতে ঐতিহ্যবাহী আধুনগরের মত একটি বিদ্যালয়ের সভাপতি হিসেবে মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষাবোর্ড আমাকে দায়িত্ব দিয়েছেন। এই বিদ্যালয়ের অনেক ঐতিহ্য রয়েছে। স্কুলের শিক্ষার মান ও অবকাঠামোগত উন্নয়নে সকলের সহযোগীতা, আন্তরিকতা নিয়ে কাজ করে যাওয়ার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেছেন।

আধুনগর উচ্চ বিদ্যালয়ের এডহক কমিটিতে, ইউপি চেয়ারম্যান মুহাম্মদ নাজিম উদ্দিনকে সভাপতি হিসেবে অনুমোদন দেওয়ায় চট্টগ্রাম-১৫ সাতকানিয়া-লোহাগাড়া আসনের মাননীয় সংসদ সদস্য বিশ্ববরেণ্য আলেমেদ্বীন ও গবেষক প্রফেসর ড.আবু রেজা মুহাম্মদ নেজামুদ্দিন নদভী এমপি, বাংলাদেশ মহিলা আওয়ামীলীগের কার্যনির্বাহী সদস্য রিজিয়া রেজা চৌধুরী, মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষাবোর্ডের চেয়ারম্যান, পরিদর্শক, উপজেলা নির্বাহী অফিসার মুহাম্মদ আহসান হাবীব জিতু কে অনেক ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করেছেন।

 

 

 

আরো পড়ুন