মঙ্গলবার, ০৭ ডিসেম্বর ২০২১

পুটিবিলার নেতাকর্মী ও এলাকাবাসীর ভালবাসর  কাছে আমি ঋণী হয়ে গেলামঃ  নৌকার মাঝি মানিক 

প্রকাশিত : ১২:০৮ অপরাহ্ন মঙ্গলবার, ০৭ ডিসেম্বর ২০২১

 

লোহাগাড়া প্রতিনিধিঃ

জাহাঙ্গীর হোসেন মানিক। তৃণমুল আওয়ামীলীগের আস্হার ঠিকানা। তিনি বীর মুক্তিযোদ্ধা মরহুম ডাঃ ছিদ্দিক আহমদের সুযোগ্য পুত্র। দীর্ঘদিন আওয়ামী রাজনীতির সাথে সম্পৃক্ত। তৃণমুল আওয়ামীলীগের সাথে তার দীর্ঘদিনে সুসম্পর্ক রয়েছে। একজন তৃণমৃল পর্যায়ের নিবেদিত প্রাণ, আওয়ামীলীগের একজন কর্মী হিসেবে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঠিক সিদ্ধান্ত অনুযায়ী জাহাঙ্গীর হোসেন মানিককে নৌকা প্রতীক দিয়ে চেয়ারম্যান পদে নির্বাচন করার সুযোগ করে দিয়েছেন।

২৫ নভেম্বর বিকেলে উপজেলা আওয়ামীলীগের সভাপতি খোরশেদ আলম চৌধুরী এবং সাধারণ সম্পাদক সালাহ উদ্দিন হিরুকে সাথে নিয়ে রিটার্নিং কর্মকর্তা মুহাম্মদ দেলোয়ার হোসাইনের কাছে মনোনয়ন ফরম জমা দিয়েছেন পুটিবিলার উন্নয়নের অগ্রযাত্রার প্রতীক, পুটিবিলা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি(ভারপ্রাপ্ত) মুহাম্মদ জাহাঙ্গীর হোসেন মানিক।

একই দিন সন্ধ্যায় আসন্ন পুটিবিলা ইউপি.নির্বাচনকে সামনে রেখে চেয়ারম্যান পদে মনোনয়ন ফরম জমা দিয়ে এসেই নিজ গ্রামের পাড়া-প্রতিবেশীদের নিয়ে প্রথম মতবিনিময় সভা ও এলাকাবাসীর কাছে দোয়া ও নির্বাচনী পরামর্শ নিলেন পুটিবিলার নৌকার মাঝি মুহাম্মদ জাহাঙ্গীর হোসেন মানিক।

তিনি সেখানে সাধারণ মানুষের ভালবাসা এবং পুটিবিলা আওয়ামীলীগসহ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দের ভালবাসায় সিক্ত হয়েছেন।

মতবিনিময় সভায় নৌকার মাঝি মুুহাম্মদ জাহাঙ্গীর হোসেন মানিক বলেছেন,আমি আপনাদের সেবক হতে চাই। এই পুটিবিলার মানুষের প্রকৃত সেবক হতে চাই। একটি আধুনিক পুটিবিলা গড়তে আপনাদের সহযোগীতা চাই। অবহেলিত এলাকার মানুষের প্রকৃত সেবক হতে চাই। আপনারা যেভাবে আমাকে ভালবাসা দেখিয়েছেন সকলের কাছে আমি চির ঋনী ও কৃতজ্ঞ। আপনাদের এই ঋণ কখনো ভুলার নয়।

ইনশাআল্লাহ আগামী ২৬শে ডিসেম্বর নৌকার বিজয় সুনিশ্চিত করতে সকলের দোয়া ভালবাসা,সহযোগীতা কামনা করছি।

আরো পড়ুন