মঙ্গলবার, ০৭ ডিসেম্বর ২০২১

চুনতির ৪নং ওয়ার্ডের বর্তমান মেম্বার ইয়াছিন মাঝিকে পুণরায় মেম্বার হিসেবে দেখতে চান এলাকাবাসী

প্রকাশিত : ১২:৪৮ অপরাহ্ন মঙ্গলবার, ০৭ ডিসেম্বর ২০২১

 

লোহাগাড়া প্রতিনিধিঃ

মুহাম্মদ ইয়াছিন মাঝি। প্রবীণ একজন জনপ্রতিনিধি। বিগত দু`বারের সফল মেম্বার। চুনতি ইউপির ৪নং ওয়ার্ড থেকে বিপুল ভোটে নির্বাচিত জনপ্রতিনিধি তিনি । তিনি বিগত দিনে এলাকার উন্নয়নে সবসময় নিজেকে নিয়োজিত রেখেছিলেন। কোনদিন দুর্নীতি করেননি। তার ওয়ার্ডকে সন্ত্রাস,মাদক ও দুর্নীতিমুক্ত ওয়ার্ড গড়ার জন্য কাজ করার চেষ্ঠা চালিয়েছেন।
আগামী ২৩ ডিসেম্বর চুনতিসহ লোহাগাড়ার ৬ইউপি নির্বাচন অনুষ্ঠিত হবে । নির্বাচনকে সামনে রেখে চলছে বিভিন্ন প্রার্থীর প্রচার-প্রচারণা। যাচ্ছেন মানুষের ঘরে ঘরে।

ইয়াছিন মাঝি চুনতির ৪নং ওয়ার্ডের বর্তমান সফল মেস্বার। তিনি এবারে নির্বাচন করার কোন আগ্রহ ছিলনা। কিন্তু জনগণের কাছে তিনি জিম্মি। কারণ জনগণ তো তাকে ছাড়েনা। জনগণের এমন ভালবাসার কাছে তিনি সত্যিই ঋণী হয়ে গেলেন।

২০ নভেম্বর রাত ৯টার দিকে তার এলাকায় বিশাল উঠান বৈঠকে।বৈঠকের আয়োজন করেন চুনতির ৪নং ওয়ার্ডের সর্বস্তরের জনসাধারণ। উঠান বৈঠকে উঠে আসে আগামী নির্বাচনে কে প্রার্থী হবেন! বৈঠকে সবার সম্মতিক্রমে পুণরায় এলাকার সর্বস্তরের জনসাধারণ বর্তমান মেম্বার ইয়াছিন মাঝির নাম প্রস্তাব করেন। জনগণের ভা্লবাসা নিয়ে তিনি পুণরায় মেম্বার পদে নির্বাচন করার প্রত্যয় ব্যক্ত করেন।

মেম্বার পদপ্রার্থী ও চুনতির ৪নং ওয়ার্ডের সফল মেম্বার মুহাম্মদ ইয়াছিন মাঝি বলেছেন, আমি বিগত ১০টি বছর আমার ওয়ার্ডের মানুষের সেবা করেছি।এলাকার উন্নয়নে কাজ করেছি। কোনদিন দুর্নীতি করেনি। অন্যায়কে প্রশ্রয় দিইনি। এলাকার অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছি। এলাকার মানুষের প্রকৃত ভালবাসাটাই পেয়েছি। জনগণ চাইছে বিদায় আমি পুণরায় মেম্বার পদে নির্বাচনে অংশ নিয়েছি। উঠান বৈঠকের মাধ্যমে উপস্হিতি জনতার মাধ্যমে নির্বাচন করার সিদ্ধান্ত নিলাম। সকলে আমার জন্য দোয়া করবেন। পুণরায় জনগণের গনরায়ে চুনতির ৪নং ওয়ার্ডে মেম্বার পদে নির্বাচিত হবো ইনশাল্লাহ।

তিনি সকলের কাছে দোয়া কামনা করেছেন।

চুনতি ৪নং নম্বর ওয়ার্ডের মুরুব্বী নূর মোহাম্মদ সওদাগরের সভাপতিত্বে এসময় রাজনীতিবিদ মুহাম্মদ ইরফান আলী নলবুনিয়া সমাজের প্রতিনিধি, হাটখোলা মুড়া সমাজের প্রতিনিধি, ডেপুটি পাড়া সমাজের প্রতিনিধি কাল সিকদারপাড়া সমাজের প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।

আরো পড়ুন