মঙ্গলবার, ০৭ ডিসেম্বর ২০২১

পুটিবিলায় ৬নং ওয়ার্ডের পহরচাঁন্দা গ্রামে সড়কের দৃশ্যমান উন্নয়ন

প্রকাশিত : ১২:০৬ অপরাহ্ন মঙ্গলবার, ০৭ ডিসেম্বর ২০২১

 

নিজস্ব প্রতিবেদকঃ 

 

মুহাম্মদ মোজাফ্ফর আহমদ। পুটিবিলা ইউপির ৬নং ওয়ার্ডের বর্তমান সফল মেম্বার। তিনি মেম্বার নির্বাচিত হওয়ার পর থেকে এলাকার রাস্তাঘাট কালভার্টসহ বিভিন্ন উন্নয়নে কাজ করে যাচ্ছেন।

পুটিবিলার অবহেলিত ৬নং ওয়ার্ডে প্রধানমন্ত্রীর পক্ষ থেকে দুর্যোগ ও ত্রাণ মন্ত্রনালয় কর্তৃক চট্টগ্রাম-১৫ সাতকানিয়া-লোহাগাড়া আসনের সংসদ সদস্য প্রফেসর ড.আবু রেজা মুহাম্মদ নেজামুদ্দিন নদভীর ঐকান্তিক প্রচেষ্ঠায় পুটিবিলার পহরচাঁন্দা গ্রামের গজালিয়া দিঘীর পাড় হতে পহরচাঁন্দা প্রাথমিক বিদ্যালয় সড়ক এবং পহরচাঁন্দা প্রাথমিক বিদ্যালয় হতে গাবতল ব্রীজ পর্যন্ত ব্রিক সলিং এর কাজ চলমান চলছে। কয়েকদিন পরে সড়কের কাজ শেষ হবে বলে জানা গেছে। একসময় দেখা যেতো সড়ক দুটির অংশে যেগুলো ব্রিক সলিং এর কাজ চলছে,সেই সড়কগুলো দিয়ে একসময় হাটা চলাফেরা করতে বড় দায় ছিল। যা কষ্টের সীমা ছিলনা।এমন অবহেলিত সড়কের কাজ শুরু হওয়ায় এলাকার মানুষ অনেক খুশী।

ব্রিক সলিং চলমান সড়ক দুটি সার্বিকভাবে তদারিকি করে যাচ্ছেন পুটিবিলা ইউপির ৬নং ওয়ার্ডের বর্তমান সফল মেম্বার,সমাজসেবক পুটিবিলা পহরচাঁন্দা সরকারী প্রাথমিক বিদ্যালয় পরিচালনা কমিটির সফল সভাপতি আলহাজ্ব মুহাম্মদ মোজাফ্ফর আহমদ।

মেম্বার আলহাজ্ব মোজাফ্ফর আহমদ জানান, আমি এলাকার মানুষের প্রকৃত সেবক হয়ে কাজ করার জন্য বিগত নির্বাচনে ৬নং ওয়ার্ডের বুকভরা ভালবাসা নিয়ে মেম্বার পদে নির্বাচিত হয়েছিলাম। জনগণের অনেক ভালবাসা পেয়েছি। কোনদিন অন্যায়কে প্রশ্রয় দিইনি। মানুষকে সেবা দিতে কাজ করার প্রচেষ্ঠা চালিয়েছি। আমার ওয়ার্ডে চেষ্ঠা করেছি এলাকার রাস্তাঘাট, কালভাটসহ বিভিন্ন অবকাঠামোগত উন্নয়ন করতে। তিনি আরও জানান,মাননীয় প্রধানমন্ত্রীর পক্ষ থেকে দুর্যোগ ও ত্রাণ ব্যবস্হাপনা মন্ত্রনালয় কর্তৃক মাননীয় এমপি মহোদয়ের আন্তরিক প্রচেষ্ঠায় আমার ওয়ার্ডের পুটিবিলার পহরচাঁন্দা গ্রামের গজালিয়া দিঘীর পাড় হতে পহরচাঁন্দা প্রাথমিক বিদ্যালয় সড়ক এবং পহরচাঁন্দা প্রাথমিক বিদ্যালয় হতে গাবতল ব্রীজ পর্যন্ত ব্রিক সলিং এর কাজ চলমান রয়েছে। শীঘ্রই কাজ শেষ হওয়ার পথে। একসময় এই সড়কগুলো দিয়ে চলাচল করতে বড় দায় ছিল। আমার এলাকার মানুষ অতি কষ্টে চলাচল করত। এখন সড়কগুলোর কাজ হওয়ায় আমার এলাকার মানুষ অনেক খুশী।

আমি আমার ওয়ার্ডের মানুষের পুণরায় সেবা করতে চাই। জনগণের ভালবাসা নিয়ে পুণরায় মেম্বার পদে নির্বাচিত হবেন বলে দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেছেন।

আরো পড়ুন