মঙ্গলবার, ০৭ ডিসেম্বর ২০২১

সাতকানিয়া সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার জিকুর বিদায় সংবর্ধনা,নবাগত অতিরিক্ত পুলিশ সুপারকে বরণ

প্রকাশিত : ১১:১৫ পূর্বাহ্ন মঙ্গলবার, ০৭ ডিসেম্বর ২০২১

 

লোহাগাড়া(চট্টগ্রাম) প্রতিনিধিঃ

সাতকানিয়া সার্কেলের অতিরিক্ত পুলিশ হিসেবে দায়িত্ব পালন করেছেন ২০২০ সালের ১৪ ডিসেম্বর থেকে। যোগদানের পর থেকে এ অল্প সময়েই কর্মগুনে আলো ছড়িয়ে তিনি জয় করেছেন সাতকানিয়া – লোহাগাড়াবাসীর মন। পুলিশি সেবা সাধারণ মানুষের দৌড়গোড়ায় পৌঁছে দিতে নিয়েছিলেন নানামুখী উদ্যোগ।

তাইতো বিদায় বেলায় ভাসলেন প্রশংসা, আবেগ ও ভালোবাসায়, সিক্ত হয়েছেন ফুলেল শুভেচ্ছায়।

তিনি হলেন বিদায়ী সাতকানিয়া সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার জাকারিয়া রহমান জিকু।

শনিবার ( ১৩ নভেম্বর ) রাতে লোহাগাড়া থানা পুলিশের আয়োজিত বিদায় সংবর্ধনা ও নতুন অ্যাডিশনাল এসপি শিবলী নোমানকে বরণ অনুষ্ঠানে বক্তারা প্রশংসায় ভাসালেন বিদায়ী এ পুলিশ কর্মকর্তাকে। অভিন্ন কণ্ঠে স্মরণ করলেন তার সব অবদানের কথাগুলো।

বিদায় অনুষ্ঠানে সভাপতিত্ব করেন লোহাগাড়া থানার অফিসার ইনচার্জ জাকের হোসাইন মাহমুদ।

লোহাগাড়া থানার সেকেন্ড অফিসার যুযুৎসু যশ চাকমার সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন লোহাগাড়া মুক্তিযুদ্ধা সংসদের ডেপুটি কমান্ডার বীর মুক্তিযোদ্ধা আবদুল হামিদ বেঙ্গল, রফিক দিদার, লোহাগাড়া প্রেস ক্লাব সভাপতি বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলাম,সা্ধারণ সম্পাদক আবুল কালাম আজাদ,দপ্তর সম্পাদক মুহাম্মদ রায়হান সিকদার, লোহাগাড়া থানার এসআই গোলাম কিবরিয়া , এসআই ভক্ত চন্দ্র দত্ত,লোহাগাড়া ট্রাফিক বিভাগের সার্জেন্ট মাহমুদুল ইসলাম ও এএসআই শামীম প্রমুখ।

সকলের বক্তব্য শেষে অনুভুতি ব্যক্ত করতে বিদায়ী অতিরিক্ত পুলিশ সুপার জাকারিয়া রহমান জিকু বলেন, ‘আমার যাবতীয় যত প্রশংসা সবকিছুই সহযোদ্ধা-সহকর্মী পুলিশ কর্মকর্তাদের জন্যসকলেই আমাকে এমনভাবে সহায়তা করেছে, তারা এমনভাবে দায়িত্বগুলো পালন করেছে যার ফলশ্রুতিতেই আমি আজ সম্মানিত বোধ করছি। সাতকানিয়া-লোহাগাড়ার ওসি সাহেব ও সকল পুলিশ কর্মকর্তার আন্তরিকতার কারণে আমি জেলার দুই বেষ্ট সার্কেল নির্বাচিত হয়েছি।

অনুষ্ঠান শেষে বিদায়ী অতিরিক্ত পুলিশ সুপার জাকারিয়া রহমান জিকুর
হাতে সম্মাননা স্মারক তুলে দেওয়া হয়। এবং নবাগত অতিরিক্ত পুলিশ সুপার শিবলী নোমানকে সম্মাননা স্মারক এবং ফুল দিয়ে বরণ করা হয়।

অনুষ্ঠানে থানার কর্মরত সকল পুলিশ কর্মকর্তা বৃন্দ ও কন্সটেবল বৃন্দরা উপস্হিত ছিলেন।

প্রসঙ্গত : গত ৪ নভেম্বর এক প্রজ্ঞাপনে সাতকানিয়া সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মো. জাকারিয়া রহমান জিকুকে ঢাকা স্পেশাল সিকিউরিটি অ্যান্ড প্রটেকশন ব্যাটালিয়নের (এসপিবিএন) এ বদলি করা হয়।

আরো পড়ুন