মঙ্গলবার, ০৭ ডিসেম্বর ২০২১

চুনতি ইউপি নির্বাচনে নৌকার টিকেট পেতে মরিয়া সাবেক ছাত্রনেতা সাজ্জাদ হোসাইন মিনহাজ

প্রকাশিত : ১০:৫৩ পূর্বাহ্ন মঙ্গলবার, ০৭ ডিসেম্বর ২০২১

 

লোহাগাড়া প্রতিনিধিঃ

লোহাগাড়া উপজেলার চুনতি ইউনিয়নের চেয়ারম্যান পদে দলীয় প্রতীক নৌকা পেতে মরিয়া হয়ে উঠেছেন সাবেক ছাত্রলীগ নেতা সাজ্জাদ হোসাইন মিনহাজ।

গত ১০ নভেম্বর রাতে নির্বাচনের তফসিল ঘোষণার পর লবিং, তদবির ও দলীয় নেতা-কর্মীদের সাথে মিটিং-সভায় ব্যস্ত সময় পার করছেন।

নির্বাচনকে ঘিরে নিজ এলাকার বিভিন্ন পাড়া, মহল্লায় ব্যপক প্রচার প্রচারণার পাশাপাশী সাধারণ মানুষের কাছে দোয়া চেয়ে করছেন কুশল বিনিময়।

দলের মনোনয়ন পেতে উপজেলা ও জেলার দলীয় নেতাদের সাথে গড়ে তুলেছেন সক্ষতা।

নিজেকে নৌকার মনোনয়ন প্রত্যাশী ঘোষণা করে সাজ্জাদ হোসাইন মিনহাজ বলেন,আমি ছাত্রজীবন থেকে জাতির পিতা বঙ্গবন্ধুর আদর্শ বুকে ধারণ করে এখনও পর্যন্ত দলের নীতিনির্ধারকদের সঙ্গে যোগাযোগ এবং দুঃসময়েও দলের জন্য কাজ করেছি নিঃস্বার্থভাবে।

তিনি দীর্ঘদিন ধরে এলাকার অসহায় মানুষদের বিভিন্নভাবে সহযোগিতা করে আসছি। এলাকার মানুষের কাছেও বেশ গ্রহণযোগ্য রয়েছে তার দাবী করে তিনি বলেন,দলীয় মনোনয়ন শতভাগ প্রত্যাশা করছি। আশা করি দল আমাকে মূলায়ন করবে। নৌকার মনোনয়ন প্রত্যাশী সাজ্জাদ হোসাইন মিনহাজ সকলের দোয়া ও সহযোগিতা কামনা করেছেন।

প্রসঙ্গত : আগামী ২৩ ডিসেম্বর লোহাগাড়ার চুনতিসহ ৬ টি ইউনিয়নে ভোটগ্রহণ। মনোনয়নপত্র দাখিলের শেষ দিন ২৫ নভেম্বর। বাছাই ২৯ নভেম্বর।

আপিল ৩০ নভেম্বর থেকে ২ ডিসেম্বর। আপিল নিষ্পত্তি ৩ ডিসেম্বর থেকে ৫ ডিসেম্বর। প্রার্থিতা প্রত্যাহারের শেষ তারিখ ৬ ডিসেম্বর। প্রতীক বরাদ্দ ৭ ডিসেম্বর।

আরো পড়ুন