বুধবার, ২০ অক্টোবর ২০২১

নন্দীর জীউর মন্দিরে সার্বজনীন শারদীয়া দুর্গাপুজা সম্পন্ন

প্রকাশিত : ১০:০৭ পূর্বাহ্ন বুধবার, ২০ অক্টোবর ২০২১

খোরশেদ আলম শিমুল

শ্রীশ্রী রাধাকৃষ্ণ জীউর মন্দির ধর্মঘর উত্তর ফতেয়াবাদ, নন্দীরহাট,১নংওয়ার্ড চসিক,হাটহাজারী,চট্টগ্রাম এর সার্বজনীন শারদীয়া দুর্গাপুজা শেষ হয়েছে  শুক্রবার রাত ১০টার দিকে মাকে বিসর্জ্জন মধ্যে দিয়ে।
মহাষষ্ঠী থেকে বিজয়া দশমী পযন্ত ৫দিনব্যাপী অনুষ্ঠানমালা দুর্গাপুজা উদযাপন পরিষদ এলাকাবাসীদের জন্য সুন্দর একটি পুজা উপহার দেওয়ার জন্য । একই সাথে এলাকাবাসী,মন্দির পরিচালনা পরিষদের সভাপতি প্রদীপ কুমার সাহা ,সাধারণ সম্পাদক অসীম সাহা,দুর্গাপুজা উদযাপন পরিষদের প্রধান পৃষ্ঠপোষক বাবু মৃনাল কান্তি সূত্রধর,সম্মানিত উপদেষ্টা বাবু পরিতোষ শীল,ঝুন্টু সাহা,সুবীর বৈষ্ণব,পিন্টু সাহা।শারদীয়া দুর্গাপুজা উদযাপন পরিষদের সভাপতি তাপস সাহা,সহ সভাপতি নেপাল দে,গৌরাঙ্গ চৌধুরীসহ, সুমন গোস্বামী সাধারণ সম্পাদক ,সহ সাধারণ সম্পাদক সুভাষ চন্দ্র দাশ,পিন্টু সাহাসহ প্রান্ত সাহা,প্রশান্ত চৌধুরী, উৎস সাহা, জিকু সাহা,প্রান্ত সাহা,জয় গোপাল সাহা, ঋত্বিক সাহা, প্রীতম সাহা,তন্ময় সাহা,অনিক সাহা অন্তু ,মানস সাহা,নারায়ন গোস্বামী, পন্ডিত অনিবার্ন ভট্রাচার্য সুমনসহ সকলকে জানাই আন্তরিক ধন্যবাদ।
যারা মায়ের পুজা জন্য সার্বিক সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছেন তাদেরকে জানাই পুজা উদযাপন পরিষদের পক্ষ থেকে অনেক অনেক শুভেচ্ছা ও ধন্যবাদ।

আরো পড়ুন