মঙ্গলবার, ০৭ ডিসেম্বর ২০২১

পরিচ্ছন্ন, শিক্ষা ও শিল্পনগরী হিসেবে গড়ে তুলতে নৌকায় ভোট দিনঃ চেয়ারম্যান প্রার্থী মুহাম্মদ জসিম উদ্দিন

প্রকাশিত : ১১:৫৬ পূর্বাহ্ন মঙ্গলবার, ০৭ ডিসেম্বর ২০২১

 

নিজস্ব প্রতিবেদকঃ 

 

আসন্ন আজিনগর ইউপির নির্বাচনে বাংলাদেশ আওয়ামীলীগ তথা নৌকার মনোনীত চেয়ারম্যান পদপ্রার্থী, আজিজনগর ইউপির বর্তমান সফল চেয়ারম্যান, লামা উপজেলা আওয়ামীলীগের যুগ্ন সাধারণ সম্পাদক মুহাম্মদ জসিম উদ্দিন কোং সমর্থনে আজিনগর মাঠে এক বিশাল নির্বাচনী জনসভা অনুষ্ঠিত হয়েছে।

৯ নভেম্বর বিকেলে এজনসভায় গুরুত্বপূর্ণ বক্তব্যে রাখেন আজিজনগর ইউপির বর্তমান সফল চেয়ারম্যান, নৌকার মনোনিত চেয়ারম্যান পদপ্রার্থী মুহাম্মদ জসিম উদ্দিন কোম্পানী।

জনসভায় লামা উপজেলা আওয়ামীলীগের সভাপতি বাথৈসিং মারমা,লোহাগাড়া উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মুহাম্মদ সালাহ উদ্দিন হিরুসহ বান্দরবান জেলা আওয়ামীলীগের নেতাকর্মীরা, লামা, আজিজনগরের সকল নেতাকর্মীরা এবং আজিজনগরের সর্বস্তরের জনসাধারণ উপস্হিত ছিলেন।

জনসভায় সঞ্চালনা করেন যুবলীগ নেতা ও ব্যবসায়ী মুহাম্মদ নাজিম উদ্দিন রানা।

আজিজনগরের নৌকার চেয়ারম্যান পদপ্রার্থী মুহাম্মদ জসিম উদ্দিন কোম্পানী বলেন,নৌকা স্বাধীনতার প্রতীক বঙ্গবন্ধুর প্রতীক, জনগণের প্রতীক। নৌকায় ভোট দিলে দেশের উন্নয়ন সাধিত হয়। বিগত নির্বাচনে আমি চেয়ারম্যান নির্বাচিত হওয়ার পর আজিজনগরের মানুষের পাশে সুখে-দুঃখে সবসময় থেকেছি।অসাম্প্রদায়িক আজিজনগর গড়ার প্রত্যয়ে কাজ করেছি। মাননীয় প্রধানমন্ত্রীর পক্ষ থেকে বান্দরবারের বীর পুরুষ,প্রিয় নেতা বীর বাহাদুর এমপি মহোদয়ের ঐকান্তিক প্রচেষ্ঠায় আজিজনগরের বিভিন্ন এলাকায় উন্নয়ন কর্মকান্ড সাধিত হয়েছে। নির্বাচিত হলে আজিজনগরকে একটি আধুনিক,পরিচ্ছন্ন ও শিল্পনগরী গড়তে কাজ করব ইনশাল্লাহ। উন্নয়নের দ্বারা অব্যাহত রাখতে পুণরায় নৌকায় ভোট দিয়ে আমাকে বিজয়ী করুন। আমি আপনাদের কাছ থেকে দোয়া চাই, ভালবাসা চাই, নৌকা প্রতীকে একটি করে ভোট ভিক্ষা চাই।

আরো পড়ুন