মঙ্গলবার, ০৭ ডিসেম্বর ২০২১

চকলেটের প্রলোভন দেখিয়ে চতুর্থ শ্রেনীর ছাত্রীকে ধর্ষণঃ ধর্ষক আটক

প্রকাশিত : ১২:০৪ অপরাহ্ন মঙ্গলবার, ০৭ ডিসেম্বর ২০২১

 

রায়হান সিকদারঃ

চট্টগ্রামের লোহাগাড়া উপজেলার চুনতি ইউনিয়নের ৯নং ওয়ার্ডস্হ ভ্রম্মণ পাড়ায় এক ছাত্রীকে ধর্ষণের অভিযোগে মুহাম্মদ জাহাঙ্গীর আলম(৩০) নামে এক যুবককে আটক করেছে থানা পুলিশ।

আটক যুবক ওই এলাকার শফিকুর রহমানের পুত্র।

৮ নভেম্বর সোমবার পৌনে ১২টার দিকে চুনতি পুলিশ ফাঁড়ির এসআই মুহাম্মদ রেজোয়ানুল ইসলাম ও এসআই শিশির বিন্দু ধরের নেতৃত্বে পুলিশের একটি টিম তাকে আটক করে।

এ ঘটনায় ভিকটিমের মা ছেনোয়ারা বেগম(৪৫) বাদী হয়ে ধর্ষক জাহাঙ্গীর আলমকে আসামী করে লোহাগাড়া থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করা হয়। যাহার মামলা নং ১৬।

মামলার এজাহারে উল্লেখ, ভিকটিম তার আত্নীয় বাড়িতে থেকে আধুনগর সরকারী প্রাথমিক বিদ্যালয়ে ৪র্থ শ্রেনীতে পড়ে।কয়েকদিনের জন্য তার বাড়িতে বেড়াতে গিয়েছিল। গত ৩ নভেম্বর বুধবার বিকেল সাড়ে ৪টার দিকে বাড়ির সামনে ভিকটিম ও তার বোনকে নিয়ে খেলা করছিল। চকলেটের প্রলোভন দেখিয়ে তার বাড়ির পার্শ্বে দুঃসময়ের চাচা তাকে ডেকে নিয়ে যায়। পরে শারিরীকভাবে তাকে ধর্ষণ করে জাহাঙ্গীর নামের লম্পট যুবক। বিবাদীর ভয়ে ভিকটিম তার মাকে জানায়নি। ঘটনার ২দিন পর ৫নভেম্বর ভিকটিম অসুস্হ হয়ে পড়লে তার মাকে খোলামেলাভাবে জানায়। গতকাল সকালে তার মাকে তাকে নিয়ে উপজেলা স্বাস্হ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তার অবস্হা আশংকাজনক দেখে চমেকে ওয়ান স্টপ ক্রাইসেস সেন্টারে প্রেরণ করেন। বর্তমানে ভিকটিম সেখানে চিকিৎসাধীন রয়েছেন বলে জানা গেছে।

ভিকটিমের মা ছেনোয়ারা বেগম জানান, আমার মেয়ে আমার আত্নীয়ের বাড়ীতে থেকে পড়ালেখা করে। কিছুদিন পুর্বে বেড়াতে আসে বাড়ীতে। ঘটনার দিন বিকেলে আমার মেয়েকে চকলেটের প্রলোভন দেখিয়ে আমার চাচাত দেবর তার ঘরে নিয়ে গিয়ে জোরপুর্বক ধর্ষণ করে। আমি তার সর্বোচ্চ শাস্তি কামনা করছি।

 

লোহাগাড়া থানার ওসি জাকের হোসাইন মাহমুদ জানান ৪র্থ শ্রেণীতে পদুয়া ছাত্রী ভিকটিমের মা গতকাল রাতে একটি লিখিত অভিযোগ দায়ের করেন।অভিযোগের পর রাত পৌনে ১২টার দিকে পুলিশের একটি টিম চুনতি দক্ষিণ পানত্রিশা তার বাড়ির পার্শ্বে ধানক্ষেত হতে তাকে আটক করে। এ ঘটনায় লোহাগাড়া থানায় ধর্ষণ মামলা দায়ের করা হয়েছে। ধর্ষক ভিকটিমের দুঃসম্পর্কের চাচা।

আটককৃত ধর্ষক জাহাঙ্গীর আলমকে আজ সকালে চট্টগ্রাম আদালতে প্রেরণ করা হবে বলে থানা সুত্রে জানা গেছে।

বিদ্যালয়ে পড়ুয়া ৪র্থ শ্রেনীর ছাত্রীকে ধর্ষণের ঘটনায় ধর্ষক জাহাঙ্গীর আলমকে আটক করায় পানত্রিশা গ্রামের সর্বস্তরের জনসাধারণ লোহাগাড়া থানার ওসি জাকের হোসাইন মাহমুদসহ অফিসারদেরকে ধন্যবাদ জানিয়েছেন।

আরো পড়ুন