মঙ্গলবার, ০৭ ডিসেম্বর ২০২১

ব্যবসায়ী কামালকে অপহরণঃ স্ত্রীসহ ২জন লোহাগাড়ার শ্রীঘরে

প্রকাশিত : ১২:৩৪ অপরাহ্ন মঙ্গলবার, ০৭ ডিসেম্বর ২০২১

 

লোহাগাড়া(চট্টগ্রাম) প্রতিনিধিঃ

চট্টগ্রামের লোহাগাড়ায় ব্যবসায়ী মুহাম্মদ কামাল উদ্দিন(৩০) কে অপহরণের ঘটনায় স্ত্রীসহ ২জনকে আটক করেছে থানা পুলিশ।

অপহৃত ব্যবসায়ী কামাল সাতকানিয়া উপজেলার গারাঙ্গীয়া হাতিয়ারকুল এলাকার মৃত জালাল আহমদের পুত্র।

অপহরণকারীরা হল কামালের দ্বিতীয় স্ত্রী নুরুন্নাহার বেগম(৩২) এবং পদুয়া তেওযারীখিল এলাকার সিএনজি চালক নাদু(৪২)।

জানা যায়, ২০০৩ সালে উপজেলার চুনতির মৃত আহমদ কবিরের কন্যা রাশেদা বেগমের সাথে মৃত জালাল আহমদের পুত্র মুহাম্মদ সরওয়ার কামালের বিবাহ সম্পন্ন হয়।

তাদের সংসার সুন্দর ভাবে চললে পরবর্তীতে সম্পর্ক করে পদুয়া বেপারী পাড়ার নুরুন্নাহার বেগমকে বিয়ে করে। গত ৩মাসের অধিক ধরে ব্যবসায়ী কামাল উদ্দিন নিঁখোজ ছিল। তার স্বামীকে অনেক খুঁজাখুঁজির পর তার প্রথম স্ত্রী রাশেদা বেগম বাদী হয়ে চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে ফৌজধারী অভিযোগ সিআরমামলা দায়ের করেন। যার মামলা নং ২০৮/২১। মামলাটি দ্রুত রেকর্ড করার জন্য আদালত লোহাগাড়া থানাকে নির্দেশ প্রদান করেন। লোহাগাড়া থানায় অপরহরণ ও চাঁদা দাবী মামলা দায়ের করা হয়।

গতকাল রোববার রাত ৮টার দিকে থানার এসআই রুহুল আমিনের নেতৃত্বে পুলিশের একটি টিম উক্ত মামলার দ্বিতীয় স্ত্রী নুরুন্নাহার বেগম এবং সিএনজি চালক নাদুকে আটক করা হয়।

 

লোহাগাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) জাকের হোসাইন মাহমুদ জানান, ব্যবসায়ী মুুহাম্মদ সরওয়ার কামাল নিঁখোজের ঘটনায় তার প্রথম স্ত্রী একটি মামলা দায়ের করা হয়। এ ঘটনায় থানার এসআই রুহুল আমিনের নেতৃত্বে পুলিশের একটি টিম এই মামলার ২আসামী তার দ্বিতীয় স্ত্রী এবং সিএনজি চালককে আটক করেছি। আমরা তাদেরকে ব্যাপক জিজ্ঞাসাবাদ করেছি। বাকী আসামীদের কে আইনের আওতায় নিয়ে আসা হবে বলেও তিনি জানান।

আটককৃদের কে চট্টগ্রাম আদালতে প্রেরণ করা হয়েছে বলে থানা সুত্রে জানা গেছে।

আরো পড়ুন