মঙ্গলবার, ০৭ ডিসেম্বর ২০২১

মোটর সাইকেলের চেসিস ভিতরে মিলল ৫হাজার পিচ ইয়াবা,আটক ২

প্রকাশিত : ১১:৪১ পূর্বাহ্ন মঙ্গলবার, ০৭ ডিসেম্বর ২০২১

 

লোহাগাড়া(চট্টগ্রাম) প্রতিনিধিঃ

চট্টগ্রামের লোহাগাড়ায় ২মাদক কারবারীকে আটক করেছে থানা পুলিশ। এসময় তাদের কাছ থেকে ৫হাজার পিচ ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।

আটককৃতরা হল কক্সবাজার উখিয়া ডোয়াপালং এলাকার মুহাম্মদ ইসমাঈল হোসেনের পুত্র ওসমান গনি(২২) এবং উখিয়া টেংখালী এলাকার মৃত বদিউল আলমের পুত্র রিদুয়ান(২২)।

লোহাগাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জাকের হোসাইন মাহমুদ জানান, কক্সবাজার হতে ইয়াবাগুলো মোটর সাইকেল যোগে পাচার করছিল। গোপন সংবাদের ভিত্তিতে গতকাল সন্ধ্যায় এসআই গোলাম কিবরিয়ার নেতৃত্বে পুলিশের একটি টিম চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের চুনতি ফরেস্ট রেঞ্জ কার্যালয়ের সামনে চট্টগ্রাম অভিমুখী মোটর সাইকেল থামিয়ে গাড়ির চেসিসের ভিতরে বিশেষ কায়দায় লুকানো স্হান হতে অভিযান চালিয়ে ৫ হাজার পিচ ইয়াবা ট্যাবলেটসহ ২ মাদক কারবারীকে আটক করে থানার হেফাজতে নিয়ে আসে।

আটককৃত ওসমান গনি জানান, আমি এবং আমার বন্ধু রিদুয়ান মোটর সাইকেল নিয়ে কক্সবাজার হতে ৫হাজার ইয়াবাগুলো চট্টগ্রামের উদ্দেশ্যে নিয়ে যাচ্ছিল। আমাদের এলাকার মুহাম্মদ আবদুর নুর নামের এক মাদক বিক্রেতা ইয়াবাগুলো ৩০হাজার টাকা করে মোট ৬০হাজার টাকার বিনিময়ে চট্টগ্রামের উদ্দেশ্যে নিয়ে যাচ্ছিলাম।

জব্দকৃত ইয়াবাগুলোর আনুমানিক মুল্য ১২ লক্ষ ৫০ হাজার টাকা হবে বলে এসআই গোলাম কিবরিয়া জানিয়েছেন।

আটককৃত মাদক কারবারীর বিরুদ্ধে থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করা হয়েছে বলে থানা সুত্রে জানা গেছে।

আরো পড়ুন