মঙ্গলবার, ০৭ ডিসেম্বর ২০২১

কাল চুনতির ঐতিহাসিক সীরতুন্নবী (সঃ) মাহফিলে আসছেন আমিনুল ইসলাম আমিন

প্রকাশিত : ১২:১০ অপরাহ্ন মঙ্গলবার, ০৭ ডিসেম্বর ২০২১

 

 

নিজস্ব প্রতিবেদকঃ 

আগামীকাল ২৯ অক্টোবর রোজ জুমাবার আশেকে রাসুল(সাঃ)হযরত হাফেজ আহমদ শাহ সাহেব কেবলা (রাঃ)চুনতি কর্তৃক প্রবর্তিত১৯ দিন ব্যাপী ৫১তম সীরাতুন্নবী (সাঃ) মাহফিলে আসছেন বাংলাদেশ আওয়ামীলীগের উপ-প্রচার ও প্রকাশনা সম্পাদক, সাতকানিয়া-লোহাগাড়ার কৃতি সন্তান,বার আউলিয়া বিশ্ববিদ্যালয় কলেজের এডহক কমিটির চেয়ারম্যান আলহাজ্ব আমিনুল ইসলাম আমিন।

তার আগমনের বিষয়টি আমিনুল ইসলামের ব্যক্তিগত সচিব, লোহাগাড়ার কৃতি সন্তান মিরান হোসেন মিজান উক্ত প্রতিবেদককে নিশ্চিত করেছেন।

তিনি জানান, প্রিয় নেতা আমিনুল ইসলাম আমিন ভাই আগামীকাল ২৯ অক্টোবর শুক্রবার বাদে মাগরিব মাহফিলে অংশগ্রহণ করবেন। তিনি মাহফিলে বিশেষ মেহমানের বক্তব্যে রাখবেন।

মাহফিলে সীরতুন্নবী সঃ এন্তেজাম কমিটির সিনিয়র সদস্য, মিডিয়া সেলের সমন্বয়কারী, শাহ সাহেব কেবলার দৌহিত্র ও উপজেলা আওয়ামীলীগের দপ্তর সম্পাদক শাহজাদা তৈয়বুল হক বেদার মুঠোফোনে উক্ত প্রতিবেদককে জানান,প্রিয় নেতা আমিন ভাই আগামীকাল সীরতুন্নবী সঃ মাহফিলে আসবেন বাদে মাগরিব। তিনি মাহফিলের ১৮অধিবেশনে আসার কথা ছিল। প্রিয় নেতার ব্যস্ততার কারণে ওইদিন প্রোগ্রামে আসতে পারবেননা। তাই তিনি কাল শুক্রবারে মাহফিলে আসবেন। বাদে মাগরিব মাহফিলে উপস্হিত হয়ে বিশেষ মেহমানের বক্তব্যে রাখবেন প্রিয় নেতা আমিন ভাই।

তাই সকল ভক্তদেরকে যথাসময়ে মাহফিলে উপস্হিত থাকার জন্য অনুরোধ জানাচ্ছি।

আরো পড়ুন