মঙ্গলবার, ০৭ ডিসেম্বর ২০২১

বিপ্লব বড়ুয়ার নির্দেশে বৌদ্ধ ধর্মীয় কল্যাণ ট্রাস্ট কর্তৃক ঘর পাচ্ছেন বিধবা পূর্ণিমা বড়ুয়া

প্রকাশিত : ১২:০০ অপরাহ্ন মঙ্গলবার, ০৭ ডিসেম্বর ২০২১

 

নিজস্ব প্রতিবেদকঃ 

 

পূর্নিমা বড়ুয়া। তার স্বামী মৃত অনীল বড়ুয়া। তার পিতা উপজেলার আধুনগর ইউনিয়নের কেমেলিয়া পাড়ায়।
অভাবের সংসার তার। তিনি একজন বিধবা। নেই কোন সহায়-সম্বল। একটি ভাঙ্গা ঘরে দীর্ঘদিন ধরে ছেলেকে নিয়ে বসবাস করে আসছিলেন তিনি ।

বিধবা পূর্নিমা বড়ুয়ার অসহায়ত্বের বিষয়টি দৃষ্টিগোচর হয় বৌদ্ধ কল্যণ ট্রাস্টের। এটি ধর্ম মন্ত্রনালয়ের আওতাধীন বৌদ্ধ কল্যাণ ট্রাস্ট। এই ট্রাস্টের মাধ্যমে সারাদেশে বৌদ্ধ সম্প্রদায়ের মানুষের পাশে থেকে নিরলসভাবে কাজ করে যাচ্ছেন।

প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী,বাংলাদেশ আওয়ামীলীগের দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়ার নির্দেশনায় বিধবা পূূর্নিমা বড়ুয়াকে একটি ঘর পাচ্ছেন।

২২ অক্টোবর শুক্রবার বেলা ৩টার দিকে পূর্নিমা বড়ুয়ার বাড়ীতে আসেন এবং নতুন ঘরের কাজের শুভ উদ্বোধন করেন বৌদ্ধ কল্যাণ ট্রাস্টের ভাইস চেয়ারম্যান সুপ্ত ভূষণ বড়ুয়া।

সাথে ছিলেন উপ-সচিব সাখাওয়াত হোসেন, দক্ষিণ জেলা আওয়ামীলীগের উপ-দপ্তর সম্পাদক, বড়হাতিয়ার আগামী দিনের কান্ডারী বিজয় কুমার বড়ুয়া,ট্রাস্টের সদস্য ও দক্ষিণ জেলা মহিলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক পদুয়ার পুত্রবধু ববিতা বড়ুয়া,উপজেলা আওয়ামীলীগের কার্যনির্বাহী সদস্য মাস্টার সলিল কান্তি বড়ুয়া,বড়হাতিয়া ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক রিটন বড়ুয়া রোনাসহ অনেকেই।

আরো পড়ুন