মঙ্গলবার, ০৭ ডিসেম্বর ২০২১

লোহাগাড়ার গীতিকার বেলালকে আর্থিক অনুদান দিলেন উপজেলা প্রশাসন

প্রকাশিত : ১২:৪০ অপরাহ্ন মঙ্গলবার, ০৭ ডিসেম্বর ২০২১

 

নিজস্ব প্রতিবেদকঃ 

 

তিনি গান লিখেন, গান লিখতে অনেক বেশী পছন্দ করেন। আর গান লিখে সময় কাটাতে চান। বলছিলাম লোহাগাড়ার জনপ্রিয় গীতিকার মুহাম্মদ বেলাল উদ্দিন হৃদয়। তার বাড়ী লোহাগাড়া সদরের দরবেশহাট সওদাগর পাড়ায়। তার লিখা অনেক গান বিভিন্ন শিল্পীরা পরিবেশন করে জনপ্রিয়তা অর্জন করেছেন। তিনি গান লিখেন। পাশাপাশি ছোট্ট একটি চাকরী করেন। যা বেতন পান পরিবারে তেমন ভালভাবে সংসার চলেনা।

তার গান গাওয়া বিষয় নিয়ে লোহাগাড়া উপজেলা নির্বাহী অফিসার(ইউএনও) মুহাম্মদ আহসান হাবীব জিতুর দৃষ্টিগোচর হয়।

তার লিখা গানগুলো সম্পর্কে জেনে ইউএনও অনেক খুশী হন।

২১ দুপুরে দুর্যোগ ও ত্রাণ মন্ত্রনালয় কর্তৃক উপজেলা প্রশাসনের পক্ষ থেকে গীতিকার হৃদয়কে নগদ অর্থের অনুদানের চেক প্রদান করা হয়।

চেক প্রদান করেন লোহাগাড়া উপজেলা নির্বাহী অফিসার(ইউএনও) মুুহাম্মদ আহসান হাবীব জিতু ।

এসময় উপস্হিত ছিলেন লোহাগাড়া উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা(পিআইও) মুহাম্মদ মাহবুব আলম শাওন ভুঁইয়া, বাংলাদেশ আওয়ামীলীগের উপ-প্রচার ও প্রকাশনা সম্পাদক আমিনুল ইসলামের ব্যক্তিগত সহকারী,বড়হাতিয়ার কৃতি সন্তান মিরান হোসেন মিজান।

ইউএনও মোঃ আহসান হাবীব জিতু জানান,গীতিকার বেলালের অনেক প্রতিভা রয়েছে। সে অনেক দুর এগিয়ে যেতে পারবে। তার লেখা গানগুলো অনেক সুন্দর। উপজেলা প্রশাসনের পক্ষ থেকে তাকে আর্থিক সহায়তা প্রদান করা হয়। গীতিকার বেলাল উদ্দিন হৃদয়ের পাশে উপজেলা প্রশাসন আগামীতেও সর্বাত্নক সহায়তা প্রদানের আশ্বাস দেন তিনি।

আরো পড়ুন