মঙ্গলবার, ০৭ ডিসেম্বর ২০২১

পদুয়ার ৭নং ওয়ার্ডে পুণরায় সেবক হয়ে কাজ করতে চান বর্তমান সফল মেম্বার আলহাজ্ব শহিদুল ইসলাম

প্রকাশিত : ১২:৪৭ অপরাহ্ন মঙ্গলবার, ০৭ ডিসেম্বর ২০২১

 

লোহাগাড়া প্রতিনিধিঃ

মুহাম্মদ শহিদুল ইসলাম। তার পিতার নাম মৃত নুরুল ইসলাম প্রকাশ নুরু মেম্বার। তার মরহুম পিতা দীর্ঘদিন মেম্বার পদে দায়িত্ব পালন করেছেন। দায়িত্ব পালনকালে অনেক সফল হয়েছেন। এলাকায় ন্যায় বিচার প্রতিষ্ঠার জন্য কাজ করে গেছেন। গর্বিত পিতার এই তরুণ জনপ্রতিধি বর্তমান পদুয়ার ৭নং ওয়ার্ড সফল মেম্বার আলহাজ্ব মুহাম্মদ শহিদুল ইসলাম। পেশায় একজন সফল ব্যবসায়ী। এলাকায় তার ব্যাপক জনসমর্থন রয়েছে। বিগত নির্বাচনে পদুয়ার ৭নং ওয়ার্ডের সর্বস্তরের মানুষের বুকভরা ভা্লবাসা নিয়ে বিপুল ভোটের মাধ্যমে নির্বাচিত হয়েছিলেন। মেম্বার পদে নির্বাচিত হওয়ার পর এলাকার মানুষের কল্যাণে এবং এলাকার উন্নয়নে কাজ করেছেন। তার কাজকর্মে এলাকার মানুষ অনেক সন্তুষ্ট।
তিনি পদুয়ার ভারপ্রাপ্ত চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করেছেন । এতে তিনি কুড়িয়েছেন অনেক বেশী প্রশংসা। জরগণের ভালবাসায় সিক্ত হয়ে আগামী নির্বাচনে পদুয়ার ৭নং ওয়ার্ডে মেম্বার পদে নির্বাচন করবেন বলে আগ্রহ প্রকাশ করেছেন।

৭নং ওয়ার্ডের একজন প্রকৃত সেবক হয়ে দীর্ঘদিন সফলতা ও সুনামের সাথে কাজ করে যাচ্ছেন। কোনদিন অন্যায়কে প্রশ্রয় দেয়নি। কোন অন্যায় ও অবিচার করেননি। এলাকার মানুষ তার মত যোগ্য মেম্বার পেয়ে অনেক খুশী। তাই আগামী নির্বাচনেও পদুয়ার ৭নং ওয়ার্ডের মানুষের ভালবাসা নিয়ে বিপুল ভোটের মাধ্যমে মেম্বার পদে নির্বাচিত হবেন বলে তিনি দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেছেন।

বর্তমান সফল মেম্বার ও আগামীর পদুয়ার ৭নং ওয়ার্ড মেম্বার পদপ্রার্থী মুহাম্মদ শহিদুল ইসলাম এলাকার মানুষের দোয়া, সহযোগীতা, সমর্থন ও ভালবাসা কামনা করেছেন।

আরো পড়ুন