মঙ্গলবার, ০৭ ডিসেম্বর ২০২১

পুটিবিলায় সাধারণ মানুষের ভালবাসা নিয়ে চেয়ারম্যান পদে নির্বাচন করতে চান সাবেক চেয়ারম্যান ফরিদুল আলম

প্রকাশিত : ১১:২৪ পূর্বাহ্ন মঙ্গলবার, ০৭ ডিসেম্বর ২০২১

 

নিজস্ব প্রতিবেদকঃ 

 

মোঃ ফরিদুল আলম। তার পিতার নাম মৃত আহমদ হোসেন প্রকাশ কালা মিয়া। তার বাড়ী লোহাগাড়া উপজেলার পুটিবিলা নালারকুল গ্রামে। তার মরহুম পিতা কালা মিয়া ১৯৭২ সন হতে টানা ১৯৮৯ সাল পর্যন্ত সম্মানের সাথে পুটিবিলা ইউপির মেম্বার পদে দায়িত্ব পালন করেছিলেন। তার মরহুম পিতা মেম্বার দায়িত্ব পালনকালীন সময়ে মৃত্যুবরণ করেছেন। পিতার একজন গর্বিত সন্তান হিসেবে ফরিদুল আলম সেই ১৯৯২ সাল হতে ২০০২ সাল পর্যন্ত ইউপির মেম্বার ছিলেন। পরবর্তীতে ২০১১ সালের নির্বাচনে বিপুল ভোটে জনগণের গনরায়ে চেয়ারম্যান হিসেবে নির্বাচিত হন ফরিদুল আলম। ফরিদুল আলম একজন ব্যবসায়ী। দীর্ঘদিন ধরে তার এলাকায় অবস্হান করছেন সুনামের সাথে। কোন দিন গ্রাম ছেড়ে যায়নি। তিনি চেয়ারম্যান থাকাকালীন সময়ে তার এলাকার মানুষকে ন্যায় বিচার প্রতিষ্ঠা করা এবং এলাকার উন্নয়নে সর্বদাই নিবেদিত প্রাণ ছিলেন। এলাকার মানুষ সুখে-দুঃখে তাকে সবসময় পেয়েছেন। এলাকার মানুষের ডাকে সবসময় তিনি সাড়া দিয়েছেন। কোন দিন অন্যায় বিচার করেননি। গতবারের নির্বাচনেও তিনি অংশগ্রহণ করেছিলেন। জনগণই তার প্রকৃত শক্তি। মোঃ ফরিদুল আলম আগামী নির্বাচনে এলাকার একজন প্রকৃত সেবক হয়ে চেয়ারম্যান পদে নির্বাচনে অংশগ্রহণ করবেন। কারণ তিনি জনগণের ভা্লবাসা পেয়েছেন যা কোন দিন ভুলার মত নয়।

পুটিবিলা ইউপি সম্ভাব্য,চেয়ারম্যান পদপ্রার্থী, সাবেক সফল চেয়ারম্যান মোঃ ফরিদুল আলম উক্ত প্রতিবেদককে জানান, সাংবাদিক ভাই আমি পুটিবিলা বাসীর সেবক হয়ে কাজ করতে চাই। জরগণ আমাকে বিগত ২০১১ সালের নির্বাচনে বিপুল ভোটের মাধ্যমে চেয়ারম্যান পদে নির্বাচিত করেছিলাম। মানুষের পাশে থেকে সর্বদাই কাজ করার চেষ্ঠা করেছি। অসহায় মানুষের সুখে দুঃখে সবসময় থেকেই কাজ করেছি। কোন দিন অন্যায় অনাচার অবিচার করিনি। সাধারণ মানুষকে হয়রানী করিনি। এলাকার মানুষের ভালবাসায় সবসময় সিক্ত হয়েছি। তিনি আরও বলেন,পুটিবিলার মানুষ পরিবর্তন চাই, আমি অবহেলিত পুটিবিলাবাসীর সেবক হতে চাই। আগামী নির্বাচনে অবাধ,সুষ্ঠু ও নিরপেক্ষ ভাবে নির্বাচন হলে ইনশাল্লাহ পুটিবিলার জনগণ আমাকে তাদের ভোটের মাধ্যমে চেয়ারম্যান পদে বিপুল ভোটে নির্বাচিত করবেন বলে তিনি দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেছেন।

ইউপির সম্ভাব্য,চেয়ারম্যান পদপ্রার্থী সাবেক সফল চেয়ারম্যান মুহাম্মদ ফরিদুল আলম এলাকার সর্বস্তরের মানুষের দোয়া,সহযোগীতা, সমর্থন ও ভালবাসা কামনা করেছেন।

আরো পড়ুন