বুধবার, ২০ অক্টোবর ২০২১

পুটিবিলার ৬নং ওয়ার্ডের মানুষের সেবক হয়ে পুণরায় মেম্বার পদে নির্বাচন করবেন মোজাফ্ফর  মেম্বার

প্রকাশিত : ৮:৫৬ পূর্বাহ্ন বুধবার, ২০ অক্টোবর ২০২১

 

নিজস্ব প্রতিবেদকঃ 

 

আলহাজ্ব মোজাফ্ফর আহমদ।তিনি পুটিবিলা পহরচাঁন্দা গ্রামে জন্মগ্রহণ করেছেন। তিনি বিগত ইউপি নির্বাচনে পুটিবিলা ইউপির ৬নং ওয়ার্ডের মানুষের বুক ভরা ভালবাসা নিয়ে বিপুল ভোটে মেম্বার পদে নির্বাচিত হয়েছেন।তিনি পুটিবিলা ইউপির ৬নং ওয়ার্ডের বর্তমান সফল মেম্বার। তিনি মেম্বার নির্বাচিত হওয়ার পেদর কাজ করেছেন এলাকার উন্নয়নে এবং মঙ্গলের জন্য। প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে এবং
চট্টগ্রাম-১৫ সাতকানিয়া-লোহাগাড়ার সাংসদ প্রফেসর ড.আবু রেজা মুহাম্মদ নেজামুদ্দিন নদভী এমপি ও পুটিবিলা ইউপি চেয়ারম্যান হাজ্বী মুহাম্মদ ইউনুচের ঐকান্তিক প্রচেষ্ঠায় তার ৬নং ওয়ার্ডের বিভিন্ন এলাকার রাস্তাঘাট ও কালভার্টসহ বিভিন্ন ধরণের উন্নয়নমুলক কাজ করেছেন।জনপ্রতিনিধিত্বের পাশাপাশি শিক্ষা প্রতিষ্ঠানে সুনামের সাথে দায়িত্ব পালন করে যাচ্ছেন।

ইউপি মেম্বার আলহাজ্ব মোজাফ্ফর আহমদ প্রত্যন্ত অঞ্চল(গ্রামীণ জনপথে) পহরচাঁন্দা সরকারী প্রাথমিক বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি হিসেবে সুনামের সাথে দায়িত্ব পালন করে যাচ্ছেন। করোনা কালীন সময়ে তিনি সরকারী ত্রাণ তহবিলের পাশাপাশি তার নিজস্ব পক্ষ থেকে এলাকায় হত দরিদ্র ও অসহায় মানুষের মাঝে খাদ্য সামগ্রী প্রদান করেছেন।এছাড়াও অসহায় ও গরীব মানুষের বিয়ের দেয়ার সময় অার্থিকভাবে সার্বিক সহযোগীতা প্রদান করেছেন যা সত্যিই প্রশংসনীয় দাবীদার রাখে।সততা ও নিষ্ঠার সাথে তিনি দায়িত্ব পালন করেছেন। মানুষের ভালবাসায় সিক্ত হচ্ছেন পুরো এলাকা জুড়ে।

ইউপি মেম্বার আলহাজ্ব মোজাফ্ফর আহমদ জানান, জনপ্রতিনিধিত্ব করা মানেই এলাকার মানুষের সেবা করা। মানুষের সেবা করাটাই আমার উদ্দেশ্য। এলাকার মানুষের সেবার প্রত্যয় নিয়ে এবং মানুষের ভালবাসায় সিক্ত হয়ে বিগত নির্বাচনে বিপুল ভোটে নির্বাচিত হয়েছেন।মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার পক্ষ থেকে এবং আমাদের সাতকানিয়া-লোহাগাড়ার সাংসদ প্রফেসর ড.আবু রেজা মুহাম্মদ নেজামুদ্দিন নদভী এমপি মহোদয়ের ঐকান্তিক প্রচেষ্ঠায় তার ৬নং ওয়ার্ডের বিভিন্ন এলাকার রাস্তাঘাট ও কালভার্টসহ বিভিন্ন ধরণের উন্নয়নমুলক কাজ করেছেন। আমি এলাকাবাসীর কল্যাণে এবং এলাকার উন্নয়নে কিছু করতে পারলে নিজেকে গর্ববোধ মনে করি। এবং আনন্দ পায়।

তিনি আরও জানান, জনগণের ভালবাসা নিয়ে অতীতেও ছিলেন,ভবিষ্যতেও থাকবো। আগামী নির্বাচনে মানুষের ভালবাসা নিয়ে এলাকার সেবক হয়ে পুণরায় মেম্বার পদে নির্বাচনে অংশ নিবো। এলাকায় উন্নয়নমুলক কাজ এবং অসহায় ও দরিদ্র পরিবারের কল্যাণে কাজ করতে পারলে নিজেকে গর্ববোধ মনে করেন বলেও তিনি জানান।

ইউপির বর্তমান মেম্বার,সমাজসেবক আলহাজ্ব মোজাফ্ফর আহমদ পুটিবিলা ইউপির ৬নং ওয়ার্ডের মানুষের কাছে দোয়া ও সহযোগীতা কামনা করেছেন।

আরো পড়ুন