বুধবার, ২০ অক্টোবর ২০২১

লোহাগাড়ায় প্রয়াত জাতীয় শ্রমিকলীগের সভাপতি ফরিদ উদ্দিনকে স্মরণ

প্রকাশিত : ৯:৫৫ পূর্বাহ্ন বুধবার, ২০ অক্টোবর ২০২১

 

লোহাগাড়া(চট্টগ্রাম) প্রতিনিধিঃ

চট্টগ্রামের লোহাগাড়া উপজেলা জাতীয় শ্রমিকলীগের সভাপতি শ্রমিকদের প্রিয় মানুষ মরহুম ফরিদ উদ্দিনের স্বরণ সভা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার ( ৯ অক্টোবর) বিকালে বাটতলী মোটর স্টেশনে উপজেলা জাতীয় শ্রমিকলীগের উদ্যোগে আয়োজিত স্বরণ সভায় প্রধান অতিথি ছিলেন চট্টগ্রাম দক্ষিণ জেলা জাতীয় শ্রমিকলীগের সভাপতি নুরুল হাকিম।

উপজেলা জাতীয় শ্রমিকলীগের ভারপ্রাপ্ত সভাপতি ইসহাকের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক,চট্টগ্রাম জেলা ট্রাক ও কাভার্ডভ্যান শ্রমিক ইউনিয়নের কার্যকরী সভাপতি নুরুল হক নুনুর সঞালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সালাহ উদ্দিন হিরু, দক্ষিণ জেলা জাতীয় শ্রমিক লীগের সহ-সভাপতি ইয়াছিন চৌধুরী, উপজেলা আওয়ামী লীগ নেতা এইচ এম গণি সম্রাট,এসএম আবদুল জব্বার, দক্ষিণ জেলা যুবলীগের তথ্য ও গবেষণা সম্পাদক মিয়া মোহাম্মদ শাহজাহান, উপজেলা জাতীয় শ্রমিকলীগ দপ্তর সম্পাদক মোহাম্মদ মাসুম।

এসময় উপজেলা স্বেচ্ছাসেবকলীগের যুগ্ন আহবায়ক আবছার উদ্দিন,যুবলীগ নেতা মুহাম্মদ আবদুল্লাহ আল সায়েম,ইউপি সদস্য এরশাদুজ্জামান চৌধুরী, উপজেলা ছাত্রলীগের যুগ্ন সাধারণ সম্পাদক বোরহান সোবাহানসহ অনেক নেতৃবৃন্দরা।

স্বরণ সভায় বক্তারা বলেন, মরহুম ফরিদ উদ্দিন শ্রমিকদের অধিকার আদায় কাজ করেছে। দুঃসময়ে দলের জন্য কাজ করেছেন। তিনি ছিলেন আওয়ামী লীগের রাজনীতিতে একজন নিবেদিত মানুষ। দলের দুঃসময়ে তিনি উপজেলা শ্রমিকলীগের হাল ধরে ছিলেন। তিনি বঙ্গবন্ধুর আদর্শ থেকে বিচ্যুত হননি। দক্ষ সংগঠক হিসেবে তিনি উপজেলা জাতীয় শ্রমিকলীগের সফল সভাপতি।

এ সময় প্রয়াত এই শ্রমিক লীগ নেতার রুহের মাগফেরাত কামনা করে দোয়া করা হয়।

আরো পড়ুন