বুধবার, ২০ অক্টোবর ২০২১

লোহাগাড়ায় প্রশাসনের আয়োজনে দুর্গাপূজা উদযাপন পরিষদ নেতৃবৃন্দের প্রস্তুতি সভা অনু্ষ্ঠিত

প্রকাশিত : ১০:৩৫ পূর্বাহ্ন বুধবার, ২০ অক্টোবর ২০২১

 

লোহাগাড়া(চট্টগ্রাম) প্রতিনিধিঃ

আসন্ন শারদীয় দুর্গাপূজা-২০২১ উদযাপন পরিষদ উপলক্ষে লোহাগাড়ায় প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়েছে।

৬ অক্টোবর সকালে উপজেলা প্রশাসনের আয়োজনে পুজা মন্ডপের সকল নেতৃবৃন্দের সাথে উপজেলা পাবলিক হলে এ প্রস্তুতি সভায় সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার(ইউএনও) মুহাম্মদ আহসান হাবীব জিতু।

এ সময় বক্তব্যে রাখেন উপজেলা সহকারী কমিশনার(ভূমি) মোঃ খোরশেদ আলম চৌধুরী, লোহাগাড়া থানার পুলিশ পরিদর্শক(তদন্ত) মুহাম্মদ ওবায়দুল ইসলাম, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা(পিআইও) মুহাম্মদ মাহবুব আলম শাওন ভুঁইয়া, চুনতি ইউপির চেয়ারম্যান মুহাম্মদ জয়নুল আবেদীন জনু কোম্পানী, আধুনগর ইউপির চেয়ারম্যান মুহাম্মদ নাজিম উদ্দিন, চরম্বা ইউপি চেয়ারম্যান মাস্টার মুহাম্মদ শফিকুর রহমান,আমিরাবাদ ইউপির চেয়ারম্যান এসএম ইউনুচ,উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মুহাম্মদ নুরুল ইসলাম, লোহাগাড়া উপজেলা পূজা উদযাপন পরিষদ নব নির্বাচিত সভাপতি প্রসেনজিৎ পাল, সাবেক প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক সুভাষ চন্দ্র নাথ, সাবেক সভাপতি সুজিত পাল, বর্তমান সাধারণ সম্পাদক মাস্টার নরেন দাশ, সহ-সভাপতি রিটন দাশ,

সভায় উপজেলা নির্বাহী অফিসার(ইউএনও) মুহাম্মদ আহসান হাবীব জিতু বলেন,লোহাগাড়া উপজেলা শান্তি শহর হিসেবে পরিচিত। মাননীয় প্রধানমন্ত্রী সকল ধর্মের কল্যাণে কাজ করে যাচ্ছেন। দল যার যার উৎসব সবার। তিনি আরও বলেন,নিরাপত্তায় পূজা মন্ডপে কোন ধরণের অপ্রীতিকর ঘটনা ঘটলে আমরা কঠোরভাবে আইনানুগ ব্যবস্হা নিবো। পূজা মন্ডপে অনেক মন্ডপে নারীদের সাথে ইভটিজিং করা হয়। সেই জন্য নিরাপত্তা কর্মীদের সতর্ক থাকতে হবে। সকলের আন্তরিক প্রচেষ্টায় লোহাগাড়ায় যেন শান্তিপূর্ণভাবে শারদীয় দূর্গোৎসব পালন করা হয় সেই জন্য সবাইকে সজাগ থেকে দুর্গোৎসব পালন করার আহবান জানান।

আরো পড়ুন