বুধবার, ২০ অক্টোবর ২০২১

চরম্বায় ৩নং ওয়ার্ডের মানুষের সেবা করতে মেম্বার পদে নির্বাচনে অংশ নিবেন ব্যবসায়ী নুরুল ইসলাম

প্রকাশিত : ১০:৫৫ পূর্বাহ্ন বুধবার, ২০ অক্টোবর ২০২১

 

লোহাগাড়া(চট্টগ্রাম) প্রতিনিধিঃ

মোহাম্মদ নুরুল ইসলাম। তার পিতার নাম
হাজি কালা মিয়া।তার  পিতা পার্বত্য এলাকায় সাবেক মেম্বার ছিলেন। তিনি একজন তরুণ ব্যবসায়ী। তিনি মা ডেকোরেটার্সের স্বত্বাধিকারী। তিনি

পশ্চিম চরম্বা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের অভিভাবক সদস্য, চরম্বা যুব ঐক্য পরিষদের সাধারণ সম্পাদক, চরম্বা ইউনিয়ন কৃষকলীগের সহ-সভাপতির দায়িত্ব পালন করে আসছেন। নুরুল ইসলাম আগামী নির্বাচনে চরম্বার ৩নং ওয়ার্ডে মেম্বার পদে নির্বাচন করবেন বলে ঘোষণা দিয়েছেন।তিনি এলাকার গরিব ও অসহায় মেয়ের বিয়েতে ডেকোরেশন সামগ্রিক ফ্রী দিয়ে সহযোগিতা করেছেন। বিশেষ করে এলাকার কবরস্হানে নিজের অর্থায়নে বাউন্ডারী ওয়াল নির্মাণ করেছেন। বেশ প্রশংসিত হয়েছেন তরুণ এই ব্যবসায়ী।
ইতিমধ্যে তিনি তার ওয়ার্ডে প্রচার-প্রচারণা চালিয়ে যাচ্ছেন। দীর্ঘদিন ধরে এলাকার মানুষের পাশে থেকে কাজ করেছেন। কোন দিন অন্যায়কে প্রশ্রয় দেইনি। অন্যায়ের প্রতিবাদ করেছেন সবসময়।

চরম্বা ইউপির ৩নং ওয়ার্ডের মেম্বার পদপ্রার্থী মোঃ নুরুল ইসলাম জানান,আমি ছোটকাল থেকে বাবার কথাগুলো অনুভাব করেছি। বড় হয়ে আমিও বাবার মত মানুষের সেবা করব।
পাশাপাশি আমার আম্মা রাবেয়া খাতুন দীর্ঘ ৩৫ বছর ধরে আমাদের এলাকায় ধাত্রী কাজ করে আসছেন।ধাত্রী কাজে কোন টাকা কিংবা বিনিময় চাইনি। আমিও এলাকার মানুষের সুখে দুঃখে পাশে দাঁড়িয়েছি। নিজের সামর্থ্যানুযায়ী অসহায় মানুষকে কিছু দেওয়ার প্রচেষ্ঠা চালিয়েছি। মানুষের ডাকে সবসময় সাড়া দিয়েছি। মাদকাসক্ত ও মাদক কারবারীদের বিরুদ্ধে সবসময় প্রতিরোধ গড়ে তুলেছি ।

মেম্বার পদপ্রার্থী মুহাম্মদ নুরুল ইসলাম তার এলাকার মানুষের দোয়া,সহযোগীতা ও ভালবাসা কামনা করেছেন।

আরো পড়ুন