বুধবার, ২০ অক্টোবর ২০২১

কৃষকলীগের দলীয় প্রার্থী কলাউজান ইউপির বর্তমান চেয়ারম্যান এম.এ ওয়াহেদের নাম ঘোষণা

প্রকাশিত : ১০:০১ পূর্বাহ্ন বুধবার, ২০ অক্টোবর ২০২১

 

লোহাগাড়া(চট্টগ্রাম) প্রতিনিধিঃ

লোহাগাড়ার কলাউজান ইউপি চেয়ারম্যান ও কলাউজান ইউনিয়ন কৃষক লীগের সভাপতি এমএ ওয়াহেদ’কে কৃষক লীগের দলীয় প্রার্থী ঘোষণা করা হয়েছে।
সম্প্রতি লোহাগাড়ায় উপজেলা কৃষক লীগের বর্ধিত সভায় বাংলাদেশ কৃষকলীগ কেন্দ্রীয় কমিটি ও চট্টগ্রাম দক্ষিণ জেলা কমিটির নেতৃবৃন্দরা এমএ ওয়াহেদ চেয়ারম্যানকে দলীয় প্রার্থী ঘোষণা করেন। এসময় বাংলাদেশ কৃষক লীগ কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি ও কৃষক লীগ চট্টগ্রাম অঞ্চলের আহবায়ক আকবর আলী চৌধুরী, কৃষক লীগ কেন্দ্রীয় কমিটির দপ্তর সম্পাদক ও চট্টগ্রাম অঞ্চলের সদস্য সচিব রেজাউল করিম রেজা,স্থানীয় সরকার বিষয়ক সম্পাদক ও চট্টগ্রাম জেলা পরিষদ সদস্য এডভােকেট উম্মে হাবিবা (এ.পি.পি),
বাংলাদেশ কৃষক লীগ চট্টগ্রাম দক্ষিণ জেলার সভাপতি আতিকুর রহমান চৌধুরী আতিক,সাধারণ সম্পাদক আতাউল করিম আতিক, সহ-সভাপতি মােঃ আবদুর রহিম, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক মােঃ ইব্রাহীম চৌধুরী,লােহাগাড়া উপজেলা কৃষক লীগের সভাপতি আলী আহমদ,সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম চৌধুরীসহ উপজেলা ও ইউনিয়ন কৃষক লীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।
উল্লেখ্যঃ কলাউজান ইউপির বর্তমান চেয়ারম্যান এমএ ওয়াহেদ গত নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগের মনোনয়ন নৌকা প্রতীক নিয়ে নির্বাচন করে বিপুল ভোটে জয়লাভ করেছিলেন।

আরো পড়ুন