বুধবার, ২০ অক্টোবর ২০২১

জনগণের একজন প্রকৃত সেবক হয়ে পুণরায় মানুষের পাশে থাকতে চাইঃ চেয়ারম্যান মাস্টার শফিকুর রহমান

প্রকাশিত : ১০:২৮ পূর্বাহ্ন বুধবার, ২০ অক্টোবর ২০২১

 

লোহাগাড়া(চট্টগ্রাম) প্রতিনিধিঃ

মাস্টার মুহাম্মদ শফিকুর রহমান। চরম্বা ইউনিয়ন পরিষদের বর্তমান চেয়ারম্যান। বিগত ইউপির নির্বাচনে নৌকা প্রতীক নিয়ে বিপুল ভোটে চেয়ারম্যান পদে নির্বাচিত হয়েছিলেন। মানুষের আন্তরিক ভালবাসা নিয়ে কাজ করে যাচ্ছেন তিনি। তিনি একজন শিক্ষাবিদও বটে। তিনি বর্তমানে চরম্বা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতির দায়িত্ব পালন করে যাচ্ছেন। তিনি চেয়ারম্যান নির্বাচিত হওয়ার পর থেকে চরম্বার বিভিন্ন এলাকায় উন্নয়নের ছোয়া লেগেছে। এলাকার হত দরিদ্র পরিবারের পাশে সর্বাত্মক সহযোগীতার হাত প্রসারিত করেন তিনি। চরম্বার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান,ধর্মীয় শিক্ষা প্রতিষ্ঠান, মসজিদের উন্নয়নে তিনি অনন্য অবদান রেখেছেন।

এলাকায় তিনি ন্যায় বিচার প্রতিষ্ঠার লক্ষ্যে কাজ করে গেছেন। কোনদিন তিনি অন্যায়কে প্রশ্রয় দেননি।

তিনি চেয়ারম্যান নির্বাচিত হওয়ার পর থেকেই মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার পক্ষ থেকে চট্টগ্রাম-১৫ সাতকানিয়া-লোহাগাড়া আসনের সংসদ সদস্য বিশ্ববরেণ্য আলেমেদ্বীন ও গবেষক প্রফেসর ড.আবু রেজা মুুহাম্মদ নেজামুদ্দিন নদভী এমপির ঐকান্তিক প্রচেষ্ঠায় চরম্বার বিভিন্ন এলাকার রাস্তাঘাট- কালভার্টসহ বিভিন্ন উন্নয়নমুলক প্রকল্পের কাজ করেছেন।

এলাকার সাধারণ মানুষের মুখের কথা, চরম্বায় বর্তমান চেয়ারম্যান মাস্টার মুহাম্মদ শফিকুর রহমানের বিকল্প নেই।

চেয়ারম্যান মাস্টার মুহাম্মদ শফিকুর রহমান আগামী নির্বাচনেও চরম্বাবাসীর সেবা করতে চান।

 

চরম্বা ইউপি চেয়ারম্যান ও চরম্বা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মাস্টার মুহাম্মদ শফিকুর রহমান জানান, আমি বিগত নির্বাচন নৌকার প্রতীক নিয়ে নির্বাচিত হওয়ার পর থেকেই এলাকার মানুষের উন্নয়নে এবং মানুষের কল্যাণে কাজ করে যাচ্ছি। মানুষের বুকভরা ভালবাসা পেয়েছি। মানুষের বুকভরা ভালবাসা নিয়েই চরম্বাবাসীর সেবা করে যাচ্ছি। এলাকায় ন্যায় বিচার প্রতিষ্ঠার জন্য কাজ করেছি। কোনদিন অন্যায়কে প্রশ্রয় দিইনি। কোন দিন দুর্নীতি করিনি। তিনি আরও জানান, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে মাননীয় এমপি মহোদয়ের অান্তরিক প্রচেষ্ঠায় চরম্বার বিভিন্ন এলাকায় রাস্তাঘাট কালভার্টসহ বিভিন্ন ধরণের অবকাঠামোগত উন্নয়ন করেছি ।

 

আমি আমার দল বাংলাদেশ আওয়ামীলীগের সভানেত্রী মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার কাছে অত্যন্ত আশাবাদী, দল আমাকে আবারও চরম্বাবাসীর সেবা করার জন্য নৌকা প্রতীক দিয়ে সেবা করার সুযোগ দিবেন।

 

এজন্য তিনি সকলের ভালবাসা, দোয়া, সমর্থন ও সহযোগীতা কামনা করেছেন।

.

আরো পড়ুন