বুধবার, ২০ অক্টোবর ২০২১

চুনতিতে ২নং ওয়ার্ডের মেম্বার পদে নির্বাচন করতে চান ব্যবসায়ী মোঃ আবুল ফয়েজ

প্রকাশিত : ৯:৩৭ পূর্বাহ্ন বুধবার, ২০ অক্টোবর ২০২১

 

নিজস্ব প্রতিবেদকঃ

 

মোঃ আবুল ফয়েজ সওদাগর।তার পিতার নাম মৃত আহমদ কবির। তার বাড়ী লোহাগাড়া উপজেলার চুনতি ইউনিয়নের ২নং ওয়ার্ডস্হ মুন্সির পাড়া এলাকায়। তিনি একজন সফল ব্যবসায়ী এবং তরুণ একজন ব্যক্তি। মোঃ আবুল ফয়েজ সওদাগর তার এলাকায় মানুষের পাশে থেকে অনেক দিন ধরে কাজ করে যাচ্ছেন।
আগামী নির্বাচনে চুনতির ২নং ওয়ার্ডে মেম্বার পদে নির্বাচন করার ঘোষণা দিয়েছেন ব্যবসায়ী মুহাম্মদ আবুল ফয়েজ সওদাগর ।
জনপ্রতিধির ভূমিকায় কাজ করতে তিনি আগ্রহী। তিনি ইতিমধ্যে প্রচার-প্রচারণা ও সামাজিক কর্মকান্ডে নিজেকে নিয়োজিত রেখে তার নির্বাচনী এলাকার মানুষের ভালবাসা পেয়েছেন।মানুষের বুকভরা ভালবাসায় সিক্ত হয়েছেন।

মেম্বার পদপ্রার্থী মুহাম্মদ আবুল ফয়েজ সওদাগর জানান,আমি আগামী নির্বাচনে চুনতি ২নং ওয়ার্ডের মানুষের সেবা করতে চাই। আমি অনেক দিন ধরে এলাকায় অবস্হান করেছি, মানুষের মনে কোন প্রকার কষ্ট ও দুঃখ দিইনি। মানুষের পাশে থাকার চেষ্ঠা চালিয়েছি। আমি একজন ব্যবসায়ী। ব্যবসায়ীর পাশাপাশি জনপ্রতিনিধত্ব করে মানুষের কল্যাণে নিজেকে নিয়োজিত রাখতে চাই। মানুষের মঙ্গলে কাজ করতে চেষ্ঠা করেছি। আমার ব্যক্তিগত পক্ষ থেকে এলাকায় অসহায় মানুষের পাশে থেকে সহযোগীতা প্রদানের চেষ্ঠা করেছি । তাই
মানুষের কল্যাণে কাজ করতে চাই।আমি মেম্বার নির্বাচিত হয়ে আমার ওয়ার্ডকে একটি আধুনিক ও মডেল ওয়ার্ডে পরিণত করতে চাই।

চুনতি ইউপির ২নং ওয়ার্ড মেম্বার পদপ্রার্থী মোঃ আবুল ফয়েজ সওদাগর সর্বস্তরের মানুষের সমর্থন, দোয়া, ভালবাসা ও সহযোগীতা কামনা করেছেন।

আরো পড়ুন