বুধবার, ২০ অক্টোবর ২০২১

কলাউজান সুখছড়ি গৌরিসুন্দর উচ্চ বিদ্যালয়ের সভাপতিকে উঞ্চ ফুলের শুভেচ্ছা 

প্রকাশিত : ১০:১১ পূর্বাহ্ন বুধবার, ২০ অক্টোবর ২০২১

 

নিজস্ব প্রতিবেদকঃ 

 

দক্ষিণ চট্টগ্রামের অন্যতম শিক্ষা প্রতিষ্ঠান কলাউজান সুখছড়ি গৌরিসুন্দর উচ্চ বিদ্যালয়ের এডহক কমিটির সভাপতি মনোনীত হয়েছেন উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি, উপজেলা হিন্দু,বৌদ্ধ ও খ্রীষ্টান ঐক্য পরিষদের সভাপতি, কলাউজানের আগামী দিনের কান্ডারী নিবাস দাশ সাগর।

২৭সেপ্টেম্বর সকালে নব নির্বাচিত সভাপতি বিদ্যালয় প্রাঙ্গণে আগমন করলে তাকে বিদ্যালয় পরিচালনা কমিটি, শিক্ষক-শিক্ষিকা ও শিক্ষার্থীর পক্ষ থেকে উঞ্চ ফুলের শুভেচ্ছা জানানো হয়।

পরে বিদ্যালয়ের প্রধান শিক্ষক কার্যালয়ে এডহক কমিটির প্রথম সভা অনুষ্ঠিত হয়। সভায় শিক্ষার মানোন্নয়ন ও বিদ্যালয়ের অবকাঠামোগত উন্নয়নসহ বিভিন্ন বিষয়ে আলোচনা করা হয়।

বিদ্যালয়ের নব নির্বাচিত সভাপতি নিবাস দাশ সাগরে সভাপতিত্বে এসময় উপস্হিত ছিলেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক মাস্টার মুহাম্মদ ইব্রাহিম, বিদ্যালয়ের এডহক কমিটির সদস্য মুহাম্মদ বাবুল, শিক্ষক প্রতিনিধি মাস্টার নুরুল ইসলাম।

তিনি সভা শেষ করে বিদ্যালয়ের হল রুমে শিক্ষার্থীদের সাথে কথা বলে বিদ্যালয়ের সভাপতি নিবাস দাশ সাগর।

তিনি শিক্ষার্থীদের উদ্দেশ্যে বলেন,সুশিক্ষায় জাতির মেরুদন্ড, শিক্ষা ছাড়া কোন জাতি উন্নতির শিখরে পৌঁছতে পারেনা। তোমরা লেখাপড়ার প্রতি মনোযোগী হও। মা-বাবা ও শিক্ষকদের মুখ উজ্জল করো। নৈতিক শিক্ষা অর্জনের মাধ্যমে তোমরা আগামী দিনে দেশ, সমাজ গঠনে অবদান রাখতে পারবে। লেখাপড়ায় মনোযোগী হয়ে ভাল ও আদর্শবান একজন শিক্ষার্থী হিসেবে গড়ে উঠতে পারবে।

এসময় বিদ্যালয়ের সকল শিক্ষক-শিক্ষিকাবৃন্দরা উপস্হিত ছিলেন।

আরো পড়ুন