বুধবার, ২০ অক্টোবর ২০২১

পদুয়ায় ৮নং ওয়ার্ডের মেম্বার পদে নির্বাচন করতে চান মোঃ নাছির উদ্দিন

প্রকাশিত : ৯:৩০ পূর্বাহ্ন বুধবার, ২০ অক্টোবর ২০২১

 

নিজস্ব প্রতিবেদকঃ

 

মোঃ নাছির উদ্দিন।তার পিতার নাম আবুল হোসেন। তার বাড়ী লোহাগাড়া উপজেলার পদুয়া ইউনিয়নের ৮নং ওয়ার্ডস্হ ধলিবিলা পাখির বর বাড়ী এলাকায়। তিনি একজন ব্যবসায়ী। মোঃ নাছির উদ্দিন তার এলাকায় মানুষের পাশে থেকে অনেক দিন ধরে কাজ করে যাচ্ছেন।
আগামী নির্বাচনে পদুয়ার ৮নং ওয়ার্ডে মেম্বার পদে নির্বাচন করার ঘোষণা দিয়েছেন ব্যবসায়ী মুহাম্মদ নাছির উদ্দিন। জনপ্রতিধির ভূমিকায় কাজ করতে তিনি আগ্রহী। তিনি ইতিমধ্যে প্রচার-প্রচারণা ও সামাজিক কর্মকান্ডে নিজেকে নিয়োজিত রেখে তার নির্বাচনী এলাকার মানুষের ভালবাসা পেয়েছেন।মানুষের বুকভরা ভালবাসায় সিক্ত হয়েছেন।

মেম্বার পদপ্রার্থী মুহাম্মদ নাছির উদ্দিন জানান,আমি আগামী নির্বাচনে পদুয়া ৮নং ওয়ার্ডের মানুষের সেবা করতে চাই। আমি অনেক দিন ধরে এলাকায় অবস্হান করেছি, মানুষের মনে কোন প্রকার কষ্ট ও দুঃখ দিইনি। মানুষের পাশে থাকার চেষ্ঠা চালিয়েছি। মানুষের মঙ্গলে কাজ করতে চেষ্ঠা করেছি। আমার ব্যক্তিগত পক্ষ থেকে এলাকায় অসহায় মানুষের পাশে থেকে সহযোগীতা প্রদানের চেষ্ঠা করেছি । তাই
মানুষের কল্যাণে কাজ করতে চাই।

পদুয়া ইউপির ৮নং ওয়ার্ড মেম্বার পদপ্রার্থী মোঃ নাছির উদ্দিনের ৮নং ওয়ার্ডের সর্বস্তরের মানুষের সমর্থন, দোয়া, ভালবাসা ও সহযোগীতা কামনা করেছেন।

আরো পড়ুন