বুধবার, ২০ অক্টোবর ২০২১

স্ত্রীর কাছ থেকে যৌতুক দাবী ও মারধরের সহায়তা মামলার ওয়ারেন্টভুক্ত আসামী জুনাইদ আটক

প্রকাশিত : ৯:১০ পূর্বাহ্ন বুধবার, ২০ অক্টোবর ২০২১

 

নিজস্ব প্রতিবেদকঃ 

 

 

চট্টগ্রামের লোহাগাড়ায় ওয়ারেন্টভুক্ত আসামী জুনাইদ বোগদাদী(৩০) নামে এক যুবককে আটক করেছে থানা পুলিশ।

গতকাল রাতে এসআই মামোনুর রশিদ ও এসআই রুহুল আমিনের নেতৃত্বে পুলিশের একটি উপজেলার চরম্বা মাইজবিলা টেকার দোকান এলাকা হতে তাকে আটক করা হয়েছে বলে থানার পুলিশ পরিদর্শক(তদন্ত) মুহাম্মদ ওবায়দুল ইসলাম জানিয়েছেন।

আটককৃত জুনাইদ বোগদাদী চরম্বা মাইজবিলা দক্ষিণ পাড়ার গোলাম রহমানের পুত্র।

জানা যায়, নারী শিশু নির্যাতন ট্রাইব্যুনাল-২ চট্টগ্রাম আদালতে ওই এলাকার ছগির আহমদের কন্যা জায়তুন আকতার বাদী হয়ে তার স্বামী জুনাইদ বোগদাদী ও গোলাম রহমানকে বিবাদী করে একটি মামলা দায়ের করেন।নারী ও শিশু মামলা নং ৩৯০/২০ইং।

মামলাটি দ্রুত এজাহারের জন্য লোহাগাড়া থানার ওসিকে নির্দেশ দেন। পরে থানায় মামলাটি এজাহার দায়ের করা হয়। গতকাল রাতে এই মামলার প্রধান আসামী মুহাম্মদ জুনাইদ বোগদাদীকে

লোহাগাড়া থানার পুলিশ পরিদর্শক(তদন্ত) মুহাম্মদ ওবায়দুল ইসলাম জানান, আটক জুনাইদ বোগদাদী এলাকার একজন খারাপ লোক।তিনি বিভিন্ন অসামাজিক কার্যকলাপের সাথে সম্পৃক্ত। আটক জুনাইদের স্ত্রী জায়তুল ১১(গ) ৩০ ২০০ সালের নারী ও শিশু নির্যাতন যৌতুক ও মারধরের সহায়তার অপরাধে একটি মামলা দায়ের করে। ওই মামলার ওয়ারেন্টভুক্ত আসামী জুনাইদ। গতকাল রাতে এসআই মামোনুর রশিদ ও এসআই রুহুল আমিনের নেতৃত্বে পুলিশের একটি টিম জুনাইদকে আটক করা হয়।

আটককৃত জুনাইদকে ২৬সেপ্টেম্বর সকালে চট্টগ্রাম আদালতে প্রেরণ করা হয়েছে বলে থানা সুত্রে জানা গেছে।

আরো পড়ুন