বুধবার, ২০ অক্টোবর ২০২১

চুনতির ৯নং ওয়ার্ডের মানুষের পাশে থেকে পুণরায় সেবা করতে চান জানে আলম প্রকাশ জানু

প্রকাশিত : ৯:১৪ পূর্বাহ্ন বুধবার, ২০ অক্টোবর ২০২১

 

নিজস্ব প্রতিবেদকঃ 

 

মোঃ জানে আলম প্রকাশ জানু। তার পিতার নাম ঠান্ডা মিয়া। উত্তর পানত্রিশা গ্রামে তার জন্ম। তিনি একজন সফল মেম্বার। বিগত চুনতি ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৯নং ওয়ার্ডে মেম্বার পদে বিপুল ভোটে নির্বাচিত হয়েছিলেন। কাজ করতে ভালবাসেন। এলাকায় অসহায় ও হত দরিদ্র মানুষের পাশে কাজ করে যাচ্ছেন দীর্ঘদিন ধরে। জানু মেম্বার মেম্বার নির্বাচিত হওয়ার পর থেকেই মাননীয় প্রধানমন্ত্রীর পক্ষ থেকে এবং চট্টগ্রাম- ১৫ সাতকানিয়া-লোহাগাড়ার মাননীয় সাংসদ প্রফেসর ড.আবু রেজা মুহাম্মদ নেজামুদ্দিন নদভী এমপির ঐকান্তিক প্রচেষ্ঠায় তার নির্বাচনী এলাকায় বিভিন্ন রাস্তাঘাট কালভার্টসহ বিভিন্ন অবকাঠামোগত উন্নয়নে কাজ করে যাচ্ছেন। তার কাজে তার এলাকায় প্রশংসীত হয়েছেন। এলাকায় তার বেশ পরিচিত। এছাড়াও বিশেষ করে তার ব্যক্তিগত পক্ষ থেকে এলাকার উন্নয়নে এবং অসহায় মানুষের পাশে সার্বিকভাবে সহযোগীতার হাত প্রসারিত করেছেন।

গভীর রাতেও এলাকার মানুষ তাকে ডাকলে তিনি জনগণের ডাকে ব্যাপকভাবে সাড়া দিয়েছেন। তার সামর্থ্যানুযায়ী কাউকে কখনো নিরাশ করেননি। কোন অন্যায়কে প্রশ্রয় দেয়নি।

চুনতি ইউপির ৯নং ওয়ার্ড মেম্বার মুহাম্মদ জানে আলম প্রকাশ জানু আবারও আগামী নির্বাচনে মেম্বার পদে নির্বাচন করবেন। মানুষের অকুতোভয় ভালবাসা নিয়ে আগামী নির্বাচনে পুণরায় সেবা করতে চান তিনি।

জানু মেম্বার জানান,আমি মানুষের ভালবাসা পেয়েছি। আমি চুনতির ৯নং ওয়ার্ডে মেম্বার পদে আবারও মানুষের ভালবাসা চাই, সমর্থন চাই, সহযোগীতা চাই, দোয়া চাই। মানুষের যেকোন বিপদে-আপদে জনগণের পাশে দাঁড়িয়েছি। আমার ব্যক্তিগত পক্ষ থেকে এলাকার অসহায় মানুষের পাশে ছুটে গিয়েছি। ৯নং ওয়ার্ডের সর্বস্তরের মানুষের ভালবাসা নিয়েই আবারও আপনাদের ভালবাসা চাই।

জনগণের শক্তি,জনগণের বুক ভরা ভালবাসা নিয়ে পাশে আছি,আগামীতেও সবসময় পাশে থাকার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেছেন।

আরো পড়ুন