বুধবার, ২০ অক্টোবর ২০২১

পদুয়ায় ট্রাক-মোটরসাইকেল সংঘর্ষে ৪র্থ শ্রেণীর শিক্ষার্থী নিহত

প্রকাশিত : ৯:৪৩ পূর্বাহ্ন বুধবার, ২০ অক্টোবর ২০২১

 

লোহাগাড়া প্রতিনিধিঃ

চট্টগ্রামের লোহাগাড়ায় ট্রাক ও মোটরসাইকেল সংঘর্ষে মোটরসাইকেল থেকে ছিটকে পড়ে আব্বাস উদ্দিন ( ১২) নামে এক শিশুর মৃত্যু হয়েছে।

শনিবার ( ১৫ সেপ্টেম্বর ) দুপুর আড়াইটার দিকে উপজেলার পদুয়া নাওঘাটা ধলিবিলা সড়কের ডেলিয়া পাড়া মসজিদের সামনে এ ঘটনা ঘটে।

নিহত আব্বাস পদুয়া ইউনিয়নের ধলিবিলা এলাকার আবদুর রশিদের পুত্র। সে ধলিবিলা শাহ মজিদিয়া দাখিল মাদ্রাসার ৪র্থ শ্রেণীর শিক্ষার্থী।
আহত অবস্থায় আব্বাসকে সন্ধ্যার দিকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে সেখানে মৃত্যুর কোলে ঢলে পড়েন।

বিষয়টি স্হানীয় ইউপি সদস্য মহি উদ্দিন মুহাম্মদ আলমগীর নিশ্চিত করেছেন।

তিনি বলেন, স্থানীয়রা দুর্ঘটনার পর পর আমাকে মুঠোফোনে বিষয়টি জানান, পরে জানতে পারি শিশুটি চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে মারা গেছে।

 

ঘটনার প্রত্যক্ষদর্শী মোঃ শাহজাহান উক্ত প্রতিবেদককে   জানান, বড় ভাই জাগের হোসেনকে জড়িয়ে মোটরসাইকেলের পিছনের সিটে বসেছিল নিহত আব্বাস। তারা কাজ শেষ করে বাড়ি ফেরার পথে পদুয়া বাজারমুখি একটি ট্রাক ডেলিয়া পাড়ার সামনে আসলে মুখোমুখি সংঘর্ষ হয়।এতে মোটরসাইকেলের পিছনে থাকা শিশু আব্বাস গুরুতর আহত হন। পরে স্থানীয়রা উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়।

অবস্থার অবনতি হলে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয় আব্বাসকে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সন্ধ্যায় মারা যান শিশু আব্বাস

আরো পড়ুন