রবিবার, ২৬ সেপ্টেম্বর ২০২১

জনপ্রিয়তায় মুখরিত চরম্বা ইউপির ৬নং ওয়ার্ড মেম্বার মুহাম্মদ সোলাইমান

প্রকাশিত : ৯:০৫ পূর্বাহ্ন রবিবার, ২৬ সেপ্টেম্বর ২০২১

 

 

নিজস্ব প্রতিবেদকঃ 

মুহাম্মদ সোলাইমান। তিনি একজন জনপ্রতিনিধি। আবার একজন ব্যবসায়ী ও সমাজসেবকও বটে। কাজেই তার পরিচয়, কাজেই তিনি বিশ্বাসী। বিগত চরম্বা ইউপির নির্বাচনে ৬নং ওয়ার্ডে মেম্বার পদে বিপুল ভোটের মাধ্যমে নির্বাচিত হয়েছিলেন। নির্বাচিত হওয়ার পর তার এলাকায় মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে রাস্তাঘাট,কালভাটসহ বিভিন্ন ধরণের উন্নয়নে তিনি সামিল হয়েছেন। তিনি যতটুকু পেরেছেন সরকারী বরাদ্দের বাইরেও তার নিজস্ব তহবিল হতে কাজ করেছেন। কুড়িয়েছেন এলাকায় জনপ্রিয়তা ও প্রশংসা। সম্প্রতি একটি উঠান বৈঠকেও এলাকার সকল মুরুব্বী, যুবক ও তরুণদের ভালবাসায় সিক্ত হয়েছেন। এলাকার দরিদ্র পরিবারের মাঝে ন্যায় বিচার প্রতিষ্ঠায় কাজ করার প্রয়াস চালিয়েছেন। তার মেধা,দক্ষতা ও সততার কারণে চরম্বা ইউপির একবারের মত ভারপ্রাপ্ত চেয়ারম্যানের দায়িত্ব পালন করে প্রশংসীত হয়েছিলেন। তিনি এছাড়াও বর্তমানে চরম্বা ইউপির ১নং প্যানেল চেয়ারম্যান দায়িত্ব পালন করছেন।

এলাকার সাধারণ মানুষ তার জনপ্রতিনিধির কাছে সন্তুষ্টি প্রকাশ করে এলাকার মুরুব্বী কালা মিয়া জানান,সাংবাদিক সাহেব আরার মেম্বার অনেক বালা, তার কোন অহংকার নেই। যা গইরগ্যে এলাহাত অনেক বেশী উন্নয়ন গইরগে। তার কোন তুলনা হয়না। আরা আগামী নির্বাচনত সোলাইমানে আবার চাই, ইতা মেম্বার হইলে গম অইব।

এলাকার আরেক মুরুব্বি মুহাম্মদ আবদুল খালেক জানান, সাংবাদিক সাহেব, আমাদের এলাকায় রাস্তাঘাট নিয়ে চলাচল করতে অনেস অসুবিধা হতো।একদম চলাচলের অনুপযোগী ছিল, এখন সোলাইমান মেম্বার হওয়ার পর আমাদের এলাকায় অনেক কাঁচা রাস্তা পাকা হয়েছে, ব্রিক সলিং করা হয়েছে।

চরম্বা ইউপির সাবেক ভারপ্রাপ্ত চেয়ারম্যান, বর্তমান ১নং প্যানেল চেয়ারম্যান ও ৬নং ওয়ার্ড ইউপি সদস্য মুহাম্মদ সোলাইমানের সাথে আলাপকালে তিনি উক্ত প্রতিবেদককে জানান, আমি কাজ করতে ভালবাসি । এলাকায় উন্নয়ন করার জন্য মানুষের সেবা করার জন্য মেম্বার পদে নির্বাচিত হয়েছিল জনগণের ভালবাসা নিয়ে।আমার কাজের মাঝে কিছু মানুষ একটু সমালোচনাও করতে পারে তা স্বাভাবিক। ভাল কাজেও তো সমালোচনা হবেই। জনগণই আমার শক্তি। তিনি আরও জানান,
মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে চট্টগ্রাম-১৫ সাতকানিয়া-লোহাগাড়া আসনের সংসদ সদস্য প্রফেসর ড.আবু রেজা মুহাম্মদ নেজামুদ্দিন নদভীর ঐকান্তিক প্রচেষ্ঠায় চরম্বায় আমার ৬নং ওয়ার্ডের বিভিন্ন এলাকায় এখন দৃশ্যমান উন্নয়ন। যা চোখে দেখার মতো।

মানুষের থেকে আমি আগামীতেও কাজ করতে চাই। মানুষের ভালবাসা নিয়ে আগামী নির্বাচনে ৬নং ওয়ার্ডের মেম্বার পদে নির্বাচন করব ইনশাল্লাহ। মানুষের ভালবাসায় আবারও নির্বাচিত হবো ইনশাল্লাহ।

চরম্বা ইউপির ৬নং ওয়ার্ডের মেম্বার মুহাম্মদ সোলাইমান এলাকার মানুষের দোয়া,ভালবাসা,সহযোগীতা ও সমর্থন কামনা করেছেন।

আরো পড়ুন