বুধবার, ২০ অক্টোবর ২০২১

চুনতিতে ২ ট্রাক চালককে মারধরের অভিযোগ

প্রকাশিত : ৯:৪০ পূর্বাহ্ন বুধবার, ২০ অক্টোবর ২০২১

 

লোহাগাড়া(চট্টগ্রাম) প্রতিনিধিঃ

চট্টগ্রামের লোহাগাড়ায় ২ ট্রাক চালককে মারধর করেছে প্রতিপক্ষরা।

আহতদের নাম উপজেলা বড়হাতিয়া আবদুল আলিম সিকদার পাড়ার রহমত আলীর পুত্র মুহাম্মদ তৌহিদুল ইসলাম ও চুনতি মিরিখিল এলাকার মুহাম্মদ ইউসুফ(৪৮)।

গত ১০ সেপ্টেম্বর রাত সাড়ে ৯টার দিকে এ ঘটনাটি ঘটেছে।

এ ঘটনায় তৌহিদুল ইসলাম বাদী হয়ে মুহাম্মদ ফয়সাল(২২), মুহাম্মদ আশিকুর রহমান(২০), মুহাম্মদ সিজান(২০), মুহাম্মদ শাহজাহান(২১), মুহাম্মদ নাজিম উদ্দিন প্রঃ মাছ বেপারী (৪০)সহ ১০/১২জনকে বিবাদী করে লোহাগাড়া থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন।

অভিযোগ সুত্রে প্রকাশ, তৌহিদুল ইসলাম ট্রাত চালক। উল্লেখিত বিবাদীগন চুনতি ফুলকলি ট্রাক, মিনিট্রাক ও পিক-আপ চালক সমবায় সমিতির সামনে ওৎপেতে থাকে।তৌহিদ ট্রাক নিয়ে চট্টগ্রাম থেকে কক্সবাজার যাওয়ার পথে বিবাদীরা আমাকে অতর্কিতভাবে আমার পথ গতিরোধ করে আমাকে এলোপাতাড়ি মারধর করে। চুনতি স্টেশনের সামনে তাকে মারধরের বিষয়টি দেখতে অফিস থেকে উদ্ধার করতে ইউসুফ আগাইয়া আসলে বিবাদীরা তাকে এলোপাতাড়ি মারধর করে হামলা চালায়।

পরে ট্রাক চালক তৌহিদ ও ইউসুফকে উদ্ধার করে উপজেলা স্বাস্হ্য কমপ্লেক্সে নিয়ে কর্তব্যরত চিকিৎসক তাদেরকে প্রাথমিক চিকিৎসা সেবা প্রদান করে। বর্তমানে আহতরা তাদের বাড়ীতে চিকিৎসকের পরামর্শে বিশ্রামে রয়েছেন বলেও অভিযোগে প্রকাশ।

আহত ট্রাক চালক তৌহিদুল ইসলাম জানান, আমি ট্রাক চালিয়ে চট্টগ্রাম থেকে কক্সবাজারের উদ্দেশ্যে রওনা দিই। উল্লেখিত বিবাদীরা আমার পথ গতিরোধ করে আমাকে ধাওয়া করে চুনতি বাজারে আমাদের ট্রাক অফিসে পৌঁছলে অতর্কিতভাবে আমাকে এলোপাতাড়ি মারধর করে। আমি চিৎকার করে আমাদের অফিস থেকে সমিতির সদস্য ট্রাক চালক মুহাম্মদ ইউসুফ আগাইয়া আসিয়ে তাকেও তারা মারধর করে রক্তাক্ত জখম করে।

আমি সংশ্লিষ্ঠ প্রশাসনের কাছে সুষ্টু বিচারের জোর দাবী করছি।

শ্রমিকনেতা মুহাম্মদ নাছির উদ্দিন জানান, আমাদের ২জন শ্রমিককে অন্যায়ভাবে মারধর করেছে। আমরা সংশ্লিষ্ঠ কর্তৃপক্ষের কাছে বিচার চাই।

শ্রমিকনেতা মুহাম্মদ নুরুল জানান, আমাদের ২জন ট্রাক চালককে অন্যায়ভাবে অতর্কিত হামলা চালিয়েছে। মাথার গাম পায়ে পেলে আমাদের ট্রাক চালকরা তাদের গাড়িতে করে বিভিন্ন মালামাল বিভিন্ন স্হানে গাড়িযোগে নিয়ে যায়। সন্ত্রাসী দলবল মিলে আমাদের শ্রমিক ভাইকে হামলার ঘটনায় তীব্র নিন্দা জানাচ্ছি। শ্রমিক ভাইদেরকে মারধরের ঘটনায় জড়িতদের গ্রেফতারের জন্য মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা, মাননীয় এমপি মহোদয় ও লোহাগাড়া থানার ওসি মহোদয়ের কাছে হস্তক্ষেপ কামনা করছি।

লোহাগাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) জাকের হোসাইন মাহমুদ জানান, ট্রাক চালকদের মারধরের ঘটনায় একটি লিখিত অভিযোগ দেওয়া হয়েছে। বিষয়টি সুষ্টু তদন্তপুর্বক ব্যবস্হা গ্রহণের জন্য চুনতি পুলিশ ফাঁড়ির এসআই শিশির বিন্দু ধরকে দায়িত্ব দেওয়া হয়েছে।

অন্যদিকে, অভিযুক্তদের সাথে যেগাযোগ করতে না পারায় তাদের বক্তব্যে নেওয়া সম্ভব হয়নি।

আরো পড়ুন