বুধবার, ২০ অক্টোবর ২০২১

শীঘ্রই সোনাকানিয়ায় মেউলা পাড়া হতে কলিমুল্লাহ পাড়া পর্যন্ত সড়কের কার্পেটিং কাজ শুরু

প্রকাশিত : ১০:১১ পূর্বাহ্ন বুধবার, ২০ অক্টোবর ২০২১

 

নিজস্ব প্রতিবেদকঃ 

 

গ্রাম হবে শহর মাননীয় প্রধানমন্ত্রীর ঘোষণা। এই প্রত্যয়ে সাতকানিয়া-লোহাগাড়ার বিভিন্ন এলাকার গ্রামীণ সড়কগুলোর কাজ দ্রুত গতিতে এগিয়ে যাচ্ছে। অনেক গ্রামীণ সড়কের কাজ শেষ হয়েছে। উক্ত সড়কগুলো দিয়ে সাধারণ মানুষ অনায়াসে সুন্দরভাবে চলাচল করছে।

চট্টগ্রামের সাতকানিয়া উপজেলার সোনাকানিয়া ইউনিয়নের ৭নং ওয়ার্ড এলাকায় মেউলা পাড়া হতে কলিমুল্লাহ পাড়া পর্যন্ত সড়কটি অত্যন্ত জনগুরুত্বপুর্ণ সড়ক হিসেবে পরিচিত। এই সড়ক দিয়ে শত শত মানুষ, গাড়ি চলাচল করে। অতি কষ্টে এই সড়কটি দিয়ে মানুষ কে চলাচল করতে হতো। সাধারণ মানুষের দুর্দশা লাঘবে প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে শীঘ্রই সোনাকানিয়ায় মেউলা পাড়া হতে কলিমুল্লাহ পাড়া পর্যন্ত সড়কের কার্পেটিং কাজ শীঘ্রই শুরু করা হবে।

 

১০ সেপ্টেম্বর বিকেলে উক্ত সড়কটি পরিদর্শন করেন চট্টগ্রাম-১৫ সাতকানিয়া-লোহাগাড়ার মাননীয় সাংসদ প্রফেসর ড. আবু রেজা নদভীর একান্ত সচিব, তারুণ্যের অহংকার এরফানুল করিম চৌধুরী এবং বাংলাদেশ আওয়ামীলীগের উপ-প্রচার ও প্রকাশনা সম্পাদক আলহাজ্ব আমিনুল ইসলাম আমিনের ব্যক্তিগত সচিব মিরান হোসেন মিজান।

এসময় সাথে ছিলেন সাতকানিয়া উপজেলা উপ-সহকারী প্রকৌশলী মুহাম্মদ আবুল কালাম আজাদ,স্হানীয় ইউপি সদস্য ও এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গগণ উপস্হিত ছিলেন।

আরো পড়ুন