বুধবার, ২০ অক্টোবর ২০২১

লোহাগাড়ায় বীর মুক্তিযোদ্ধা যাচাই-বাচাই কমিটি সভা

প্রকাশিত : ৯:১৮ পূর্বাহ্ন বুধবার, ২০ অক্টোবর ২০২১

 

লোহাগাড়া(চট্টগ্রাম) প্রতিনিধিঃ

লোহাগাড়ায় বেসামরিক যাচাই বাচাই নির্দেশিকা-২০২০ এর আলোকে লোহাগাড়া উপজেলার বিভিন্ন এলাকার ১৭জন বীর মুক্তিযোদ্ধা যাচাই-বাচাই সংক্রান্ত তথ্য চেয়েছেন জাতীয় মুক্তিযোদ্ধা কাউন্সিল।

৬ সেপ্টেম্বর সকালে উপজেলা নির্বাহী অফিসার কার্যালয়ে বীর মুক্তিযোদ্ধা যাচাই-বাচাই কমিটির সভা অনুষ্ঠিত হয়েছে।

 

 

মুক্তিযোদ্ধা যাচাই-বাচাই কমিটির আহবায়ক ও উপজেলা নির্বাহী অফিসার(ইউএনও) মুহাম্মদ আহসান হাবীব জিতুর সভাপতিত্বে সভায় উপস্হিত ছিলেন কমিটির সদস্য, লোহাগাড়া উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের কমান্ডার বীর মুক্তিযোদ্ধা আখতার আহমদ সিকদার, সদস্য ও ডেপুটি কমান্ডার বীর মুক্তিযোদ্ধা আবদুল হামিদ বেঙ্গল, যুদ্ধকালীন কমান্ডার মোস্তফিজুর রহমান চৌধুরী ও লোহাগাড়া প্রেস ক্লাব সভাপতি বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলাম।

মুক্তিযোদ্ধা যাচাই-বাচাই কমিটির আহবায়ক ও উপজেলা নির্বাহী অফিসার(ইউএনও) মুহাম্মদ আহসান হাবীব জিতু বলেন,গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের জাতীয় মুক্তিযোদ্ধা কাউন্সিল হতে লোহাগাড়ার ১৭জন বীর মুক্তিযোদ্ধা যাচাই-বাচাই সংক্রান্তে প্রতিবেদনের জন্য একটি চিঠি পেয়েছি। আমরা সেই আলোকে যাচাই-বাচাই এর জন্য সভা করেছি। সভায় মুক্তিযোদ্ধা কমান্ডার,ডেপুটি কমান্ডারসহ অন্যান্যরা মুক্তিযোদ্ধারা অংশগ্রহণ করেন।

আমরা সুন্দর ভাবে যাচাই-বাচাই করে ১৭জন বীর মুক্তিযোদ্ধার তালিকা প্রতিবেদন দেওয়ার জন্য সভায় একটি সিদ্ধান্ত গৃহিত হয়েছে।

 

 

আরো পড়ুন