বৃহস্পতিবার, ২৩ সেপ্টেম্বর ২০২১

লোহাগাড়ায় পৃথক অভিযানে ইয়াবা ও সাজাপ্রাপ্ত পলাতক আসামীসহ আটক ৩

প্রকাশিত : ৮:০৩ পূর্বাহ্ন বৃহস্পতিবার, ২৩ সেপ্টেম্বর ২০২১

রায়হান সিকদার,লোহাগাড়াঃ
চট্টগ্রামের লোহাগাড়া উপজেলায় পৃথক পৃথক অভিযান চালিয়ে ইয়াবা ও সাজাপ্রাপ্ত পলাতক আসামীসহ ৩জনকে গ্রেফতার করেছে থানা পুলিশ।এসময় তাদের কাছ থেকে ৭শ পিচ ইয়াবা উদ্ধার করা হয়।আটককৃতরা হল যথাক্রমে কক্সবাজার সদরের ধৈল্যছড়ি এলাকার জাহাঙ্গীর আলমের স্ত্রী শাহিনা আকতার(৩০), চুয়াডাঙ্গা জেলার আলমডাঙ্গা মন্ডল পাড়া এলাকার মৌলনা বকসুর পুত্র রফিকুল ইসলাম(৩৮) ও পুটিবিলা ইউনিয়নের পহরচাঁন্দা মাঝের পাড়া এলাকার আমির হামজার পুত্র আবদুল মান্নান(৩৮)।
থানা সুত্রে জানা গেছে,গোপন সংবাদের ভিত্তিতে গত ১৭ অক্টোবর রাত্রে লোহাগাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মুহাম্মদ সাইফুল ইসলাম, এসআই গোলাম কিবরিয়া ও এএসআই শাকিল খাঁনের নেতৃত্বে একটি পুলিশি দল চুনতির আরকান মহাসড়কের চট্টগ্রাম অভিমুখী দুরপাল্লার বাসে তল্লাসী চালিয়ে শাহিনা আকতারের কাছ থেকে ৪শ পিচ ইয়াবা ট্যাবলেট,রফিকের কাছ থেকে ৩শ পিচ ইয়াবাসহ মোট ৭শ পিচ ইয়াবাসহ তাদের ২জনকে আটক করে। অন্যদিকে,পুটিবিলা ইউনিয়নের পহরচাঁন্দা মাঝের পাড়া এলাকা হতে ১বছরের সাজাপ্রাপ্ত পলাতক আসামী আবদুল মান্নানকে আটক করে।
লোহাগাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মুহাম্মদ সাইফুল ইসলাম জানান,আটক শাহিন এবং রফিক ইয়াবা বিক্রেতা । তারা উক্ত ইয়াবাগুলো চট্টগ্রামের উদ্দেশ্যে বিক্রি করার জন্য নিয়ে যাচ্ছিল।তিনি আরো বলেন, আটক আবদুল মান্নানের বিরুদ্ধে বন আইনের ২৬(১ক) ধারামতে বন মামলা ১৩/২০১৪ রুজু করা হয়।উক্ত মামলায় আদালত তাকে ১বছরের সাজা প্রদান করেন। সে দীর্ঘদিন ধরে পলাতক ছিল বলেও তিনি জানান।
আটককৃতদেরকে আজ ১৮অক্টোবর সকালে চট্টগ্রাম আদালতে প্রেরণ করা হয়েছে বলে থানার ওসি(তদন্ত) কাজী মাসুদ ইবনে আনোয়ার জানিয়েছেন।

আরো পড়ুন