সোমবার, ১১ ডিসেম্বর ২০২৩

চরম্বায় আওয়ামীলীগ নেতা আছহাব উদ্দিনের বিরুদ্ধে ষড়ষন্ত্র চালাচ্ছে একটি মহল

প্রকাশিত : ১২:২৬ অপরাহ্ন সোমবার, ১১ ডিসেম্বর ২০২৩

 

লোহাগাড়া প্রতিনিধিঃ

চরম্বা ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক, সাবেক সফল ছাত্রনেতা ও চরম্বা আগামী ইউপি নির্বাচনে নৌকার মনোনয়ন প্রত্যাশী মোঃ আছহাব উদ্দিনের বিরুদ্ধে গভীরভাবে ষড়ষন্ত্র চালাচ্ছে বলে অভিযোগ উঠেছে ।

চেয়ারম্যান পদপ্রার্থী মোঃ আছহাব উদ্দিনের জনপ্রিয়তায় ঈর্শ্বানিত হয়ে এ ষড়ষন্ত্র চালানো হচ্ছে বলে তিনি নিজেই উক্ত প্রতিবেদককে জানিয়েছেন।

এ বিষয়ে চরম্বার জান মুুহাম্মদ পাড়া এলাকার শাহ আলমের পুত্র মোঃ আছহাব উদ্দিন লোহাগাড়া থানায় একটি সাধারণ ডায়েরী(জিডি) দায়ের করেন।লোহাগাড়া থানার জিডি নং ৬৫৫, তারিখঃ ১৫/০৬/২০২১ইংরেজী।

সাধারণ ডায়েরী সুত্রে জানা যায়, মোঃ আছহাব উদ্দিন চরম্বা ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক পদে সুনামের সাথে দায়িত্ব পালন করে যাচ্ছেন। গত ১২ জুন দিবাগত রাত ৩টা ১৫মিনিটের সময় ৩জনের অজ্ঞাত নামা একটি মোটর সাইকেল যোগে তার বাড়ীর মেইন গেইটের সামনে মোটর সাইকেল থামিয়ে বাড়ীর বাউন্ডারীতে ঢুকে সেখানে চারদিকে ঘুরে চলে যান। উক্ত বিষয়টি তার চাচা পাখি আকতার(৪০) তাকে জানান। বিষয়টি তার চাচী নিজ চোখে দেখেন। ১৪ জুন পুণরায় অজ্ঞাত নামা ৩জন লোক তার বাড়ীর আঙ্গিনায় প্রবেশ করে চলে যান। তার জনপ্রিয়তায় ঈর্শ্বান্বিত হয়ে একটি কুচক্রীমহল তার বিরুদ্ধে ষড়ষন্ত্রের মাধ্যমে উঠে পড়ে লেগেছে।

চরম্বা ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোঃ আছহাব উদ্দিন জানান,গত কয়েকদিন ধরে গভীর রাতে ২ বার আমার বাড়ীর আঙ্গীনায় অজ্ঞাত নামা ৩জনের মোটর সাইকেল বহর প্রদর্শন করে যায়। বিষয়টি আমার চাচী দেখলে আমাকে অবহিত করে। আমি নৌকা প্রতীক নিয়ে চরম্বায় আগামী নির্বাচনে চেয়ারম্যান পদে মনোনয়ন প্রত্যাশী। আমার জনপ্রিয়তায় খর্ব হয়ে এলাকার একটি কুচক্রীমহল আমার বিরুদ্ধে গভীর ষড়ষন্ত্রের মাধ্যমে উঠে পড়ে লেগেছে। আমি ও আমার পরিবারের নিরাপত্তার স্বার্থে লোহাগাড়া থানায় সাধারণ ডায়েরী(জিডি) দায়ের করেছি।

লোহাগাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) জাকের হোসাইন মাহমুদ জানান, চরম্বা ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোঃ আছহাব উদ্দিন থানায় একটি সাধারণ ডায়েরী(জিডি) দায়ের করে । বিষয়টি তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্হা গ্রহণ করা হবে বলেও তিনি জানান।

আরো পড়ুন