মঙ্গলবার, ১২ ডিসেম্বর ২০২৩

এমপি নদভীর আন্তরিক প্রচেষ্ঠায় চরম্বায় প্রত্যন্ত অঞ্চলে আইল এখন পুর্নাঙ্গ রাস্তা

প্রকাশিত : ১:৪৪ পূর্বাহ্ন মঙ্গলবার, ১২ ডিসেম্বর ২০২৩

 

লোহাগাড়া প্রতিনিধিঃ

লোহাগাড়া উপজেলার চরম্বা ইউনিয়নের জনগুরুত্বপুর্ণ এলাকা হিসাবে পরিচিত এবং এ এলাকায় পাহাড়ী জনপথ বেষ্টিত। চরম্বা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাস্টার মুহাম্মদ শফিকুর রহমান বিগত নির্বাচনে চেয়ারম্যান নির্বাচিত হওয়ার পর থেকেই এলাকায় দৃশ্যমান উন্নয়ন হয়েছে।

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার পক্ষ থেকে চট্টগ্রাম-১৫ সাতকানিয়া-লোহাগাড়ার মাননীয় সাংসদ প্রফেসর ড.আবু রেজা মুুহাম্মদ নেজামুদ্দিন নদভী এমপির ঐকান্তিক প্রচেষ্ঠায় চরম্বার বিভিন্ন এলাকায় রাস্তাঘাট কালর্ভাটসহ বিভিন্ন ধরণের অবকাঠামোগত উন্নয়ন হয়েছে।

তারই ধারাবাহিকতায় চরম্বায় ৪০ দিনের কর্মসূচির অংশ হিসেবে মাইজবিলা পাহাড়ী জনপথে আইল এখন পুর্ণাঙ্গ সড়কে পরিণত হয়েছে । উক্ত সড়কের নাম মাইজিলা বারা কাটা হইতে রাজঘাটা কমলা মুড়া পর্যন্ত সড়ক। উক্ত সড়কটির কাজ সম্পন্ন হয়েছে।

৩ জুন বিকেলে উক্ত সড়ক পরিদর্শন করেন চরম্বা ইউপির চেয়ারম্যান ও চরম্বা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মাস্টার মুহাম্মদ শফিকুর রহমান ও ট্যাগ অফিসার, উপজেলা একাডেমিক সুপার ভাইজার মুহাম্মদ নুরুল আবছার।

এসময় সাথে ছিলেন চরম্বা ইউপির সাবেক মেম্বার মুহাম্মদ কালু ।

চরম্বা ইউপি চেয়ারম্যান ও চরম্বা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মাস্টার মুহাম্মদ শফিকুর রহমান জানান, আমি চেয়ারম্যান নির্বাচিত হওয়ার পর থেকে মানুষের পাশে থেকে কাজ করে যাচ্ছি। আমার চরম্বার বিভিন্ন এলাকায় দৃশ্যমান উন্নয়ন হয়েছে। তারই ধারাবাহিকতায় মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে মাননীয় এমপি মহোদয়ের আন্তরিক প্রচেষ্ঠায় চরম্বায় ৪০ দিনের কর্মসূচির অংশ হিসেবে মাইজিলা বারা কাটা হইতে রাজঘাটা কমলা মুড়া পর্যন্ত আইলকে সড়কে রুপান্তরিত করা হয়েছে বলেও তিনি জানান।

আরো পড়ুন