শুক্রবার, ০৮ ডিসেম্বর ২০২৩

সাতকানিয়ার মাদার্শায় প্রধানমন্ত্রীর আর্থিক সহায়তা প্রদান

প্রকাশিত : ১০:৪৩ অপরাহ্ন শুক্রবার, ০৮ ডিসেম্বর ২০২৩

 

লোহাগাড়া প্রতিনিধিঃ

সাতকানিয়া উপজেলা মাদার্শা ইউনিয়নের পবিত্র মাহে রমজান ও ঈদুল ফিতর উপলক্ষে প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে দুর্যোগ ও ত্রাণ ব্যবস্হাপনা মন্ত্রনালয় কর্তৃক চট্টগ্রাম-১৫ সাতকানিয়া-লোহাগাড়া আসনের সংসদ সদস্য প্রফেসর ড.আবু রেজা মুহাম্মদ নেজামুদ্দিন নদভী এমপির ঐকান্তিক প্রচেষ্ঠায় হতদরিদ্র ও দুস্থদের মাঝে আর্থিক সহায়তা প্রদান করা হয়।

৯ মে (রবিবার) দুপুর ৩টায় মাদার্শা ইউনিয়ন পরিষদে আর্থিক সহায়তা প্রদান উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাতকানিয়া উপজেলা নির্বাহী অফিসার নজরুল ইসলাম।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোহাম্মদ কামরুল হোসাইন।

বক্তারা বলেন, মহামারী করোনা ভাইরাস ও ঈদকে সামনে রেখে গরিব ও দুস্থদের কথা চিন্তা করে জননেত্রী শেখ হাসিনা সারা দেশের ন্যায় ছদাহায় ৫০০জনকে ৫০০টাকা করে নগদ আর্থিক সহায়তা প্রদান করেন। শুধু তাই নয়, সারা দেশে সরকার গরিব ও অসহায় মানুষের মাঝে নিরলসভাবে কাজ করে যাচ্ছেন।

মাদার্শা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আ.ন.ম সেলিম চৌধুরী সভাপতিত্বে টেক অফিসার মোঃ মারুফ হোসেন এর সঞ্চালনায়ে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন। মাদার্শা ইউপি সদস্য আবুল হোসেন মনু,নুরু আহমদ কালু,ইজ্জত আলী,মোহাম্মদ হাসেম ও ইউনিয়ন যুবলীগের সিনিয়র সহ-সভাপতি দেলোয়ার হোসেন বেলাল প্রমূখ।

আরো পড়ুন