মঙ্গলবার, ২১ মার্চ ২০২৩

পুলিশের কাজে বেশী খুশী নিহত ব্যবসায়ী আনোয়ারের পরিবার

প্রকাশিত : ১১:৩২ পূর্বাহ্ন মঙ্গলবার, ২১ মার্চ ২০২৩

 

লোহাগাড়া প্রতিনিধিঃ

লোহাগাড়ার চাঞ্চল্যকর জাতীয় পার্টির নেতা ব্যবসায়ী আনোয়ার হোসেন হত্যার ঘটনা উদঘাটন করে প্রকৃত আসামীদের দ্রুত গ্রেফতার করায় লোহাগাড়া থানা পুলিশের প্রতি কৃতজ্ঞতা জানিয়েছেন তার পরিবার। এতে তারা অনেক বেশী।

২৬ ফেব্রুয়ারী( শুক্রবার) রাতে নিহত আনোয়ার হোসেনের পরিবারের সদস্যরা লোহাগাড়া থানার অফিসার ইনচার্জ কার্যালয়ে ওসি জাকের হোসাইন মাহমুদ এবং মামলার তদন্তকারী কর্মকর্তা এস আই পার্থ সারথী হাওলাদারকে ফুল দিয়ে শুভেচ্ছা ও কৃতজ্ঞতা প্রকাশ করেন।

এসসয় উপস্থিত ছিলেন নিহত আনোয়ার হোসেনের চাচা, লোহাগাড়া উপজেলা যুবলীগের আহবায়ক জহির উদ্দিন, নিহত আনোয়ার হোসেনের ভাই, মোক্তার হোসেন , মুসলিম উদ্দিন, সেলিম উদ্দিন, মো: কাইসার । এছাড়াও উপস্থিত ছিলেন খাজত আলম, জাহাঙ্গীর আলম প্রমুখ।

এসময় নিহতের ছোটভাই সেলিম উদ্দিন বলেন, দ্রুত সময়ে রহস্য উদঘাটন এবং আসামিদের দ্রুত গ্রেফতার করায় আমরা পুলিশ প্রশাসনের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি।

বিশেষ করে সাতকানিয়া সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার জাকারিয়া রহমান জিকু, লোহাগাড়া থানার অফিসার ইনচার্জ জাকির হোসেন মাহমুদ ও পুলিশ পরিদর্শক (তদন্ত) রাশেদুল ইসলাম ও এসআই পার্থ সারথি হাওলাদারসহ পুলিশ সদস্যদের প্রতি আমাদের পরিবার রইল চির কৃতজ্ঞ ।

উল্লেখ্য – ২৯ জানুয়ারী রাত সাড়ে ১১টায় লোহাগাড়া উপজেলার সদর ইউনিয়নের দরবেশহাট সওদাগর পাড়ার তার নিজ খামার থেকে নিখোঁজের এক মাস পর জাতীয় পার্টির নেতা আনোয়ার হোসেনের অর্ধগলিত মৃতদেহ উদ্ধার করে পুলিশ।

আরো পড়ুন