শুক্রবার, ১৭ সেপ্টেম্বর ২০২১

বাগমুয়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সভাপতি নির্বাচিত হলেন রিয়াদুর রেজা চৌধুরী

প্রকাশিত : ৯:৪৮ অপরাহ্ন শুক্রবার, ১৭ সেপ্টেম্বর ২০২১

রায়হান সিকদার, লোহাগাড়াঃ

লোহাগাড়া উপজেলার পদুয়া ইউনিয়নের বাগমুয়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের পরিচালনা কমিটির নির্বাচন বিপুল উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে সম্পন্ন হয়েছে। উক্ত নির্বাচনে সভাপতি হিসেবে নির্বাচিত হয়েছেন পদুয়া ছগিরা পাড়া এলাকার মরহুম বদরুদ্দোজা চৌধুরীর সুযোগ্য পুত্র,প্রবীণ আওয়ামীলীগ নেতা ও  বিজ্ঞ আইনজীবি এডভোকেট হুমায়ুন কবির রাসেলের ভাতিজা মুহাম্মদ রিয়াদুর রেজা চৌধুরী।

সাতকানিয়া-লোহাগাড়ার সাংসদ প্রফেসর ড. আবু রেজা মুহাম্মদ নেজাম উদ্দিন নদভী এমপি’র প্রতিনিধি (শিক্ষানুরাগী) হিসাবে তাঁকে মনোনীত করা হয়। বিষয়টি উপজেলা প্রাথমিক সহকারী শিক্ষা অফিসার মোসলেম উদ্দিন নিশ্চিত করেছেন।৯ অক্টোবর সকালে বিদ্যালয়ের নব নির্বাচিত সভাপতি আগমন করলে তাকে বিদ্যালয় পরিচালনা কমিটি ও শিক্ষক- শিক্ষিকাবৃন্দের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়েছে।এসময় উপস্হিত ছিলেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক(ভারপ্রাপ্ত) ধীমান নন্দী, বিদ্যালয়ের সহ-সভাপতি খালেদ হোসেন,বিদ্যালয়ের অভিভাবক সদস্য জিয়াবুল হক,আবদুল হাফেজ,ব্যবসায়ী  জসিম উদ্দিন,ব্যবসায়ী মাঈনুদ্দীন চৌধুরী, মুহাম্মদ রফিক,জাহেদ হোসেন,আবদুল আজিজ,বিদ্যালয়ের সহকারী শিক্ষিকা স্বপ্না পাল, কাউছার জান্নাত,নার্গিস আকতার।

তরুণ ব্যক্তিত্ব রিয়াদুর রেজা চৌধুরী এমপি’র মনোনীত (শিক্ষানুরাগী) নির্বাচিত হওয়ায় সাতকানিয়া-লোহাগাড়ার সাংসদ প্রফেসর ড.আবু রেজা নদভী এমপি ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করেছেন।

বিদ্যালয়ের সভাপতি রিয়াদুর রেজা চৌধুরী তার অনুভুতি প্রকাশ করতে গিয়ে উক্ত প্রতিবেদককে বলেন,মহান আল্লাহর কাছে শোকরিয়া।উক্ত বিদ্যালয়ের সভাপতি হতে পেরেই নিজেকে ধন্য মনে করছি । তিনি আরো বলেন,বিদ্যালয়ের শিক্ষার মানোন্নয়ন ও অবকাঠামোগত উন্নয়নে কাজ করে যাবো ইনশাল্লাহ।তিনি সকলের সহযোগিতা কামনা করেছেন।

আরো পড়ুন